ইপিজেডে বিএনপির ইফতার মাহফিল

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ২৫ মে , ২০১৮ সময় ১০:২৫ অপরাহ্ণ

নগরীর ইপিজেড থানাস্থ ৩৯নং ওয়ার্ড জাতীয়তাবাদী দল (বিএনপি) আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় আজ ২৫মে শুক্রবার বিকাল ৫টায় রেশমী কমিউনিটি সেন্টারে ইপিজেড থানা বিএনপি’র সভাপতি ও সাবেক কাউন্সিলর সরফরাজ কাদের রাসেলের সভাপতিত্বে ও সাঃসম্পাদক রোকন উদ্দিন মাহমুদ ও ৩৯নং ওয়ার্ড সাঃসম্পাদক মুজিবুর রহমানের যৌথ সঞ্চালনায়ে অনুষ্ঠিত হয়।
দলের চেয়ারপার্সন, সাবেক ৩বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং জেল বন্ধী থেকে মুক্তি কামনায়ে বিশেষ দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক বানিজ্যমন্ত্রী,বিএনপি স্থায়ীকমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, জেল জুলুম আর পুলিশিভীতি দিয়ে বিএনপি কে দমিয়ে রাখা যাবে না।
এই দেশ হচ্ছে জনগনের , কোন বিশেষ পরিবার বা ব্যক্তি -গোষ্টির নহে। তাই সাংবিধানিক ভাবে এদেশর মালিক জনগণ।তিনি সরকারের কঠোর সমালোচনা করে বলেন, পুলিশী ভীতি ও মিথ্যার রাজনীতির মার প্যাচে আবারো একদলীয় নির্বাচন করতে দেওয়া হবে না। জনগন কে নিয়ে বিএনপি,যুবদল,ছাত্রদল,শ্র্রমিকদল,স্বেচ্ছাসেবক দল সহ নির্যাতিত গণমানুষ কে নিয়ে আওয়ামী,বাকশালী ভোট চোরদের প্রতিহত করবেই।
সভায় আগত সকলের উদ্দেশ্য করে খসরু বলেন,এই জালিম হাসিনা সরকারের পতনের জন্য ঈদের পরে ইস্পাত কঠিন আন্দোলনে রাজপথে নেমে গনতন্ত্রের ”মা” কে মুক্তির জন্য শপথ নেবার দৃঢ় আহবান জানান। তিনি অভিযোগ করে বলেন, মাদক বিরোধী অভিযানের নামে বিএনপি নেতাকর্মী কিংবা নিরীহ জনসাধারণ কে আইন শৃংখলা বাহিনী দিয়ে অন্যায় ভাবে হয়রানী না করে সরকার দলীয় মাদক গর্ড ফাদার-মাদার,জনপ্রতিনিধিদেও শাস্তি দিতে বলেন।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান,এম.এ আজিজ,মোহাম্মদ মিয়া ভোলা,সাইফুল আলম,শফিকুর রহমান স্বপন,নুরুজ্জামান কন্ট্রাঃ,কাজী শেখ নুরুল্লাহ বাহার,নগর শ্রমিক দল যুগ্ন সম্পাদক শামসুল আলম,বন্দরথানা সভাপতি হাজী হানিফ সওঃ ,সম্পাদক হাজী জাহেদল হাসান, ইপিজেড থানা বিএনপি সহ-সভাপতি মোজাদ বারেক,যুগ্ন সম্পাদক জাবেদ আনসারী,আবু তালেব সাগির, মোঃ আলী,এম.এ কাশেম,আব্দুর রহমান,মোঃইমরান,২০দলীয় নেতা শাহজাদা আলম,নগর নেতা মোঃই¯্রাফিল আলম, ৩৯নং ওয়ার্ড সভাপতি মোঃ আশ্রাফ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর,মোঃ শরীফ,মিজানুর রহমান পারুল, নগর যুবদল নেতা মোঃ শামসুল আলম(সামশু),ইপিজেড যুবদল নেতা মোঃ শাহজাহান, জিয়া,ছাত্রদল নেতা মোঃরিয়াদ,সোহেল,টিটু,নওশাদ, রাসেল, আকিব,স্বেচ্ছাসেবক দলের মোঃইউসুপ সুমন,সাহেদ সহ ¤্রমিকদল,মহিলা দল এবং জাসাস নেতৃবৃন্দস্বাগত বক্তব্য রাখেন।
সভা শেষে ইফতার মাহফিল ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায়ে বিশেষ দোয়া মুনজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ তৈয়ব কালাম।


আরোও সংবাদ