ইপিজেডে দূর্গা পূজা উপলক্ষে সম্প্রীতিধর্মীয় সভা

প্রকাশ:| শুক্রবার, ৩ অক্টোবর , ২০১৪ সময় ১১:৩৪ অপরাহ্ণ

সম্প্রদায় সম্প্রীতি বিনষ্ঠকারীদের চিহ্নিত করে দৃষ্টানÍ মূলক শাস্তির বাব¯্থা করা হবেইপিজেডে দূর্গা পূজা উপলক্ষে সম্প্রীতিধর্মীয়  সভা
শারদীয়া দূর্গা পূজা উপলক্ষে ইপিজেড থানাধীন মহাজন পাড়াস্থ ৩৯নং ওয়ার্ডের দিপীকা সংঘ পূজা উদযাপন পরিষদের উদ্যোগে ধর্মীয় সম্প্রীতি সভায় ব্যারিষ্টার কলেজের সাবেক ভিপি এবং ৩৯ নং ওর্য়াড যুবলীগ সভাপতি জিয়াউল হক সুমন প্রধান অতিথির বক্তব্য বলেন , সম্প্রদায় সম্প্রদায় সম্প্রীতি বিনষ্ঠকারীদের চিহ্নিত করে দৃষ্টানÍ মূলক শাস্তির বাব¯্থা করা হবে সম্প্রীতি বিনষ্ঠকারীদের চিহ্নিত করে দৃষ্টানÍ মূলক শাস্তির বাব¯্থা করা হবে । আ:লীগ সকল সম্প্রদায়ের সাথে সৌর্হাদর্পূন অবস্থান করে দেশ পরিচালনা করেছে ।
গতকাল রাত ৮টায় সভাপতি শ্যামল শীলের সভাপতিত্বে ও ি শমুল শীলের পরিচালনায় ধর্মীয় সভাতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পতেঙ্গা থানা পূজা কমিটির সভাপতি লিটন মহাজন , সা: সম্পাদক লিটন চৌধুরী , ইপিজেড থানা পূজা কমিটির সভাপতি উত্তম শীল , সুজন শীল , ৩৯নং ওর্য়াড আ:লীগ প্রচার সম্পাদক খোরশেদ আলম , মো: ইউসুপ সি – ইউনিট সভাপতি আ: রউফ , সা: সম্পাদক ডা; আনোয়ার , বি; ইউনিট সা: সম্পাদক মো: হারুন ,যুবলীগ সা: সম্পাদক – সেলিম রেজা , যুগ্ন সম্পাদক ডা: জামাল উদ্দিন, দেলোয়ার হোসেন , শ্রমিকলীগ নেতা – সালাউদ্দিন , শুভ ও নয়ন । ধর্মীয় সভা মতে ভিপি সুমন পূজা কমিটির সাবেক সভাপতি শিমুল শীলকে দেখতে যান । সে গুরুত্ব অসুস্থ ।
এছাড়া অতিথি বৃন্দরা পূজা উপলক্ষে বস্ত্র বিতরন ,নগদ র্অথ অনুদান এবং বন্দর ,পতেঙ্গা ইপিজেডের পূজা মন্ডবগুলো পরির্দশন করেন ।


আরোও সংবাদ