ইপিজেডে চট্টগ্রাম ফুটপাত হকার্স সমিতির আলোাচনা

প্রকাশ:| শনিবার, ৩ জুন , ২০১৭ সময় ০৭:২৪ অপরাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তীঃ
চট্রগ্রাম ফুটপাত হকার্স সমিতির ইপিজেড থানা নব-গঠিত ২১সদস্য’র কমিটির এক আলোাচনা সভা ০১জুন বিকেল ৪টায় সিমেন্ট ক্রসিংস্থ অস্থায়ী কার্য্যলয়ে মোঃ আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ৩৯নংওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ইপিজেড থানা আঃ লীগ নেতা হাজী মোঃ আসলাম।বিশেষ অতিথি ছিলেন ফুটপাত হকার্স সমিতি কেন্দ্রিয় কমিটির সাঃ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম।
সংগঠনের সাঃ সম্পাদক মোঃআব্দুর রশিদের পরিচালনায়ে আলোচনা সভাতে আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি মোঃ আল –আমিন,সুবল রন্জন চৌধুরী,সাংগঠনিক সম্পাদকশহিদুল ইসলাম,অথ সম্পাদক-আব্দুর রহিম,যুগ্ন সম্পাদক-রাসেল আহম্মদ,প্রচার সম্পাদক-আবুল বশর প্রমুখ ।
প্রধান অতিথি বলেন,সিটি মেয়র বর্তমানে চট্রগ্রামের হকারদের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে ।আর বর্তমান সরকার ক্ষমতায় থাকা কালীন শ্রম-জীবি সাধারণ মানুষের জন্য নিবেদিত থেকে দেশ ও সমাজের সামাজিক নিরাপত্তা ,শৃংখলা সহ জীবন জীবিকার কার্যক্রম পদক্ষেপের প্রশংসা করেন। তিনি হকারদের বলেন, জন-মানুষের ক্ষতি না হয় এম স্থানে তাদেও কার্যক্রম পরিচালনা করলে কোন বাধা থাকবে না বলে জানান্ । তিনি নব-গঠিত কমিটি কে ঐক্যবদ্ধ ভাবেকাজ করতে আহবান করেন।


আরোও সংবাদ