ইন্টারনেটে ধর্ষণের ভিড়িও প্রকাশ, আটক ৪

প্রকাশ:| শনিবার, ২ জানুয়ারি , ২০১৬ সময় ০৮:১০ অপরাহ্ণ

আটক১২লক্ষ্মীপুরে কমলনগর উপজেলার চরফলকন এলাকায় এক এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের পর ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে আসামিদের ৫দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে ক্ষতিগ্রস্ত ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার চরফলকন গ্রামের এক এসএসসি পরীক্ষার্থীর সঙ্গে চর আলগী গ্রামের নাফিজুর রহমান নামে এক যুবকের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এ সুবাধে সম্প্রতি ওই ছাত্রীকে কৌশলে ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণ করে নাহিদ। পরে ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয় নাহিদ ও তার সহযোগীরা। নাহিদ পাশের রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত গ্রামের আলাউদ্দিনের ছেলে।

এ ঘটনায় মামলা দায়েরের পর শনিবার ভোরে উপজেলার চরফলকন এলাকায় অভিযান চালিয়ে মামলার আসামি কামরুজ্জামান শিমুল, রিয়াজুল ইসলাম দোলন ও সোহাগসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, অভিযান চালিয়ে মামলার ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। ৫ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। এসময় একটি কম্পিউটার ও একটি মোবাইল ফোন সেট জব্দ করা হয়।