ইনু ভোটে নিজ এলাকায় ইউপি মেম্বারও হতে পারবেন না

প্রকাশ:| বুধবার, ৯ জুলাই , ২০১৪ সময় ১০:৫৫ অপরাহ্ণ

ইনু নিজ যোগ্যতায় নিজ এলাকায় ইউপি মেম্বারও হতে পারবেন নাতথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর ব্যক্তিগত গ্রহণযোগ্যতা নেই উল্লেখ করে নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, ইনু ব্যক্তিগত যোগ্যতা দিয়ে প্রকৃত ভোটের মাদ্যমে নিজ এলাকায় ইউনিয়ন পরিষদের মেম্বারও হতে পারবেন না।

তিনি বলেন, আওয়ামী লীগের কাঁধে ভর দিয়ে মহাজোটের সিঁড়ি বেয়ে অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুশি করতেই খালেদা জিয়াকে হুমকি দিয়েছেন ইনু। এর মাধ্যমে তিনি দেশে তোষামুদি রাজনীতির জনক হিসেবে পরিচিত হয়েছেন।

বুধবার বিকেলে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে অনুষ্ঠিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডা. শাহাদাত।

খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে চট্টগ্রাম মহানগর ছাত্রদল। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করা হয়।

ডা.শাহাদাত আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এই দেশের তিনবারের প্রধানমন্ত্রী। হাসানুল হক ইনুর মত নেতার মুখে খালেদা জিয়া সম্পর্কে মন্তব্য করা সাজে না। বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা না চাইলে দেশব্যাপী ইনুকে প্রতিহত করা হবে।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মো. সিরাজ উল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে নগর ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মাঈনুদ্দিন মো. শহীদ, সহ সভাপতি জসীম উদ্দিন চৌধুরী, ফজলুল হক সুমন, জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, যুগ্ম সম্পাদক জালাল উদ্দিন সোহেল, জমির উদ্দিন নাহিদ প্রমুখ বক্তব্য রাখেন।