ইঞ্জিনিয়ার খালেক ও অধ্যাপক খালেদ স্মৃতি পরিষদের গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত

প্রকাশ:| সোমবার, ২৯ ডিসেম্বর , ২০১৪ সময় ১১:২২ অপরাহ্ণ

বিভিন্ন কর্মসূচি গ্রহণ

ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবদুল খালেক ও অধ্যাপক মোহাম্মদ খালেদ স্মৃতি পরিষদের এক সভা গত ২৮ ডিসেম্বর সংগঠনের অস্থায়ী কার্যালয় দৈনিক আজাদী ভবনের চতুর্থ তলায় অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি বিশিষ্ট শিল্পপতি মুহাম্মদ ওসমান গণি চৌধুরী’র সভাপতিত্বে সভায় আগামী ৩০ ডিসেম্বর শীতবস্ত্র বিতরণ কর্মসূচি ও আগামী বছর ৩০ জানুয়ারি দৈনিক আজাদী’র সম্পাদক অধ্যাপক মোহাম্মদ খালেদের ১১তম মৃত্যুবার্ষিকী পালনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক লেখক-সাংবাদিক শওকত বাঙালির সঞ্চালনে সভায় অভিমত ব্যক্ত করেন মো. আবদুর রহিম, মুহাম্মদ হাসান মুরাদ চৌধুরী, আসাদুজ্জামান খান, মো. মনিরুল ইসলাম চৌধুরী, মুহাম্মদ মহসীন চৌধুরী, জাহেদুল ইসলাম চৌধুরী, এ.টি.এম শহীদুল্লাহ, মো. জসীম উদ্দিন, আ.ম. মীর জাহান চৌধুরী, ইফতেখারুল করিম চৌধুরী, মো. আমিনুল হক বাবু, মোর্শেদুল হক চৌধুরী, এরশাদ আহম্মদ চৌধুরী, প্রিয়ব্রত বড়–য়া পান্তু, অধ্যাপক খালেদ তনয় স্লোগান সম্পাদক মোহাম্মদ জহির প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ হাসান মুরাদ চৌধুরীকে আহবায়ক, আবদুর রহিমকে সদস্য সচিব এবং যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান, মো. মনিরুল ইসলাম চৌধুরী, সদস্য জাহেদুল ইসলাম চৌধুরীকে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট শীতবস্ত্র বিতরণ উপ-কমিটি গঠন করা হয়। এবং সংগঠনের অর্থ সম্পাদক মহসীন চৌধুরীকে আহবায়ক, সহ-সভাপতি অধ্যাপক মুহাম্মদ মাসুম চৌধুরীকে সদস্য সচিব ও সহ-সাংগঠনিক সম্পাদক এটিএম শহীদুল্লাহ, সদস্য মেজবাহ উদ্দিন আকবর, আমিনুল হক বাবুকে সদস্য করে ৫ সদস্যের অধ্যাপক মোহাম্মদ খালেদ মৃত্যুবার্ষিকী পালন উপ-কমিটি গঠন করা হয়।