ইজি পে-রিচার্জ সলিউশন মেশিন চালু করলো রবি

প্রকাশ:| বৃহস্পতিবার, ১১ জুলাই , ২০১৩ সময় ১১:০৮ অপরাহ্ণ

দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড প্রিপেইড গ্রাহকদের জন্য দেশে প্রথমবারের মতো ইজি Robi-bg20130711082249পে-রিচার্জ সুবিধা নিয়ে এসেছে।

দেশের মোবাইল ফোন কোম্পানিগুলোর মধ্যে রবিই প্রথম এ সেবা চালু করলো।

সম্প্রতি, রবির গুলশান কাস্টমার কেয়ার সেন্টারে সেলফ সার্ভিস রিচার্জ সুবিধা দেওয়ার জন্য ইজি পে-কিয়স্ক উদ্বোধন করা হয়।

রবি গ্রাহকরা ইজি পে-মেশিন ব্যবহার করে এখন তাদের প্রিপেইড সংযোগে খুব সহজেই ব্যালেন্স রিচার্জ করতে পারবেন।

সেবাটির উদ্বোধন করেন রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাইকেল ক্যুনার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবির প্রধান মানব সম্পদ উন্নয়ন কর্মকর্তা মতিউল ইসলাম নওশাদ, ভাইস প্রেসিডেন্ট ও হেড অব মার্কেট ডেভেলপমেন্ট মুহাম্মদ মেহেদী হাসান, কনসালট্যান্ট-ইপিএমও নিকোল মেনডেস, ভাইস প্রেসিডেন্ট-ইপিএমও দানেশ বানসাল, অলটারনেটিভ মার্কেট ডেভেলপমেন্ট জেনারেল ম্যানেজার মো. সাইফুল কাদের এবং জেনারেল ম্যানেজার চ্যানেল অপারেশন্স মো.এনায়েতুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রবি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মাইকেল ক্যুনার বলেন, “একটি গ্রাহক সেবাকেন্দ্রিক কোম্পানি হিসেবে আমরা আজ যে সেবাটি চালু করেছি, তা বাংলাদেশে সর্বপ্রথম। আমরা আজ অত্যন্ত আনন্দিত যে, আমাদের এই নতুন সেবা আমাদের গ্রাহকগণের কাছে মোবাইল রিচার্জ আরও সহজতর করে তুলবে।”

তিনি বলেন, “আমি বিশ্বাস করি, ইজি পে-রিচার্জ সলিউশন আমাদের সফলতার আরেকটি ধাপ এগিয়ে যেতে সহায়তা করবে। বাংলাদেশের বাজারে প্রথম এ সেবা চালু করতে পেরে আমরা গর্বিত।”

ইজি পে-রিচার্জ সলিউশন সম্পর্কে রবির চিফ মার্কেট অফিসার প্রদীপ শ্রীবাস্তব বলেন, “বাংলাদেশে গ্রাহকদের জন্য প্রথমবারের মতো সেল্প সার্ভিস ইজি-পে কিয়স্ক মেশিনের মাধ্যমে রিচার্জ সুবিধা চালু করে নতুন প্রযুক্তির সেবা দিতে পেরে রবি আনন্দিত।”

রিচার্জ কিয়স্ক এমনভাবে তৈরি করা হয়েছে, যাতে করে গ্রাহকররা কোনো রকমের অসুবিধা ছাড়াই রিচার্জের সুযোগ পাবেন। এই পদ্ধতিতে সহজে ও দ্রুতগতিতে রিচার্জ করা যায়।

এটি এমন এক প্রক্রিয়া যেখানে চূড়ান্ত নিয়ন্ত্রণ গ্রাহকের থাকে বলে জানান তিনি।

রবি বর্তমানে তার নিজস্ব ২৩টি কাস্টমার কেয়ার সেন্টার ও ২০০টি সার্ভিস পয়েন্টে গ্রাহক সেবা দিচ্ছে।বর্তমানে রবির দুই কোটি ২১ লাখের বেশি সক্রিয় গ্রাহক ও দেশের ৯৯ শতাংশ স্থান রবির নিরবচ্ছিন্ন নেটওয়ার্কের আওতায় রয়েছে। প্রেস রিলিজ