ইউসিবিএল’র চেয়ারম্যান হওয়ায় জাবেদকে অভিনন্দন

প্রকাশ:| বুধবার, ২৬ জুন , ২০১৩ সময় ০৫:০৬ অপরাহ্ণ

S ALAM20130626005012বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংকের (ইউসিবিএল) নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আরামিট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সাংসদ সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে অভিনন্দন জানিয়েছেন দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ এস আলম ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের  চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ।

সম্প্রতি নগরীর সার্সন রোডে প্রয়াত আকতারুজ্জামান বাবুর বাসভবনে গিয়ে সাংসদ জাবেদকে ফুলেল শুভেচ্ছা জানান শিল্পপতি সাইফুল আলম মাসুদ।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শিল্পপতি আখতারুজ্জামান বাবুর ভাগ্নে সাইফুল আলম মাসুদ ও সাংসদ সাইফুজ্জামান চৌধুরী সম্পর্কে মামাত-ফুফাতো ভাই।

এসময় অন্যান্যদের মধ্যে জাবেদের ফুফু ও মাসুদের মা চেমন আরা বেগম,জাবেদের মা মোছা. নূরনাহার জামান এবং মাসুদের স্ত্রী ফারজানা পারভিন পপি উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বর্ষীয়ান রাজনীতিবিদ আক্তারুজ্জামান চৌধুরী বাবু সিংগাপুরে হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালে ভাগ্নে সাইফুল আলম মাসুদকে তার পরিবারের সদস্যদের দেখেশুনে রাখার দায়িত্ব দিয়ে যান। প্রিয় মামার শেষ ইচ্ছের প্রতি আজীবন সম্মান জানাবেন বলে সাইফুল আলম মাসুদ সেদিন কথা দেন।