ইউনিটেক্সের স্পিনিং ফ্যাক্টরি বানাবে র‍্যাংকস এফসি

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ১৯ মার্চ , ২০১৮ সময় ১১:৪৫ অপরাহ্ণ

ইউনিটেক্স গ্রুপের স্পিনিং কারখানা নির্মাণ করবে দেশের অন্যতম শীর্ষ নির্মাণকারী প্রতিষ্ঠান র‍্যাংকস এফসি প্রপার্টিজ। এ উপলক্ষে সোমবার (১৯ মার্চ) সন্ধ্যায় নগরীর আগ্রাবাদের ইউনিটেক্স গ্রুপের কর্পোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মাঝে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন ইউনিটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বেলাল আহমেদ ও র‍্যাংকস এফসি প্রপার্টিজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তানভীর শাহরিয়ার রিমন।

ইউনিটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বেলাল আহমেদ জানান, ১ লাখ ২০ হাজার বর্গফুটের ইউনিটেক্স স্পিনিং কারখানা নির্মাণের লক্ষে উম্মুক্ত টেন্ডার আহবান করা হলে বেশ কিছু নির্মাণকারী প্রতিষ্ঠান এতে অংশগ্রহণ করে। পরবর্তীতে যাচাই-বাচাই করে র‍্যাংকস এফসি প্রপার্টিজকে স্পিনিং কারখানার নির্মাণের জন্য নির্বাচিত করা হয়।

চুক্তি স্বাক্ষর আনুষ্ঠানে ইউনিটেক্স স্পিনিংয়ের পরিচালক মো. মুস্তাফিজুর রহমান, গ্রুপ সিএফও মোহাম্মদ আরিফ, পরিচালক ফারহান আহমেদ, র‍্যাংকস এফসি জিএম অ্যান্ড হেড অব কনস্ট্রাকশন প্রকৌশলী মো. দিলদার হোসেন, সিনিয়র ম্যানেজার (কন্সট্রাকশন) প্রকৌশলী দেবাশীষ পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামী নয় মাসের মধ্যে ইউনিটেক্স গ্রুপের স্পিনিং কারখানাটির নির্মাণকাজ শেষ করা হবে বলে জানিয়েছেন নির্মাণকারী প্রতিষ্ঠান।