ইউনাইটেড এয়ারওয়েজের সিডিউল বাতিলে দুর্ভোগে শতাধিক যাত্রী

প্রকাশ:| বুধবার, ৭ জানুয়ারি , ২০১৫ সময় ১১:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রাম থেকে কোলকাতাগামী ইউনাইটেড এয়ারওয়েজের একটি উড়োজাহ‍াজের আকস্মিক সিডিউল বাতিলে দুর্ভোগে পড়েছেন শতাধিক যাত্রী। এসব যাত্রীদের মধ্যে কয়েকজন রোগিও আছেন।

আটকে পড়া যাত্রীরা উত্তেজিত হয়ে শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরে বিক্ষোভ করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার বিকেল ৪টায় ইউনাইটেড এয়ারওয়েজের উড়োজাহাজটির চট্টগ্রাম ছেড়ে যাবার কথা ছিল। যাত্রা শুরুর ঘণ্টাখানেক আগে ঘোষণা দেয়া হয়, বিমানটি ৪টা ২০ মিনিটে চট্টগ্রাম ছাড়বে।

এরপর বিকেল ৫টায় বিমানটির সিডিউল বাতিলের ঘোষণা দেয়া হয়। মূলত এ ঘোষণা শুনে যাত্রীরা উত্তেজিত হয়ে উঠেন। তারা বিমানবন্দরের অভ্যন্তরে বিক্ষোভ শুরু করেন।

চট্টগ্রাম শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরের সিভিল এভিয়েশন বিভাগের ব্যবস্থাপক উইং কমান্ডার নূর ই আলম বাংলানিউজকে বলেন, ইউনাইটেড এয়ারওয়েজের ফ্লাইটটি ঢাকায় ডাউন হয়ে গেছে। এরপর সেটির যাত্রা বাতিল করা হয়েছে। সমস্যা হচ্ছে, ফ্লাইটটি কখন চট্টগ্রামে আসবে এবং কখন রওনা দেবে সে বিষয়ে কিছুই জানানো হচ্ছেনা। এতে যাত্রীরা উত্তেজিত হয়ে উঠেছেন। আমরা তাদের শান্ত করার চেষ্টা করছি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ইউনাইটেড এয়ারওয়েজের উড়োজাহাজটিতে করে ১৩৭ জন যাত্রীর কোলকাতা যাবার কথা ছিল। এর মধ্যে কমপক্ষে ১০ থেকে ১২ জন যাত্রী আছেন যারা রোগি হিসেবে চিকিৎসার জন্য যাচ্ছেন। বিমানবন্দরে আটকে যাওয়ায় তাদের মারাত্মক দুর্ভোগের মধ্যে পড়তে হয়েছে।


আরোও সংবাদ