আ.লীগ নেতা ফরায়েজী হত্যা মামলায় আসামী আটক

প্রকাশ:| শুক্রবার, ১০ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ০৮:৫৮ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া উপজেলা আওয়ামীলীগের তৎক্ষালিন সভাপতি সাহাবউদ্দীন ফরায়েজি হত্যা মামলার আসামী উপজেলা যুবলীগ নেতা সাবেক এমইউপি আব্দুল জলিলকে আটক করেছে থানা পুলিশ। হত্যা মামলার সে দুই নম্বর আসামী।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের বটতলী এলাকা থেকে পেকুয়া থানার এসআই কামরুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছে পুলিশ।

এ দিকে আটককৃত জলিলের ভাই আবদুল মাবুদ জানিয়েছেন, পূর্ব শূত্রুতার জের ধরে তার ভাইকে এ মামলায় আসামী করা হয়েছে। কারণ তার আগেই তাদের পিতা উকিল আহমদকে হত্যা করে দূর্বৃত্তরা। এ ঘটনায় চেয়ারম্যান জাহেদুল ইসলামকে আসামী করা হয়েছিল। সে সূত্র ধরে আবদু জলিলকে মিথ্যাভাবে মামলায় আসামী করা হয়। এছাড়াও পুলিশ শুক্রবার দুপুরে আটক দেখালেও বৃহস্পতিবার থেকে সে নিখোঁজ ছিল। যখন তাকে পাওয়া যায় তখন তার পুরো শরীর ক্ষতবিক্ষত। তাকে খুব বেশি মারধর করা হয়েছে। আমরা ন্যায় বিচার দাবী করছি।

উল্লেখ্য: আওয়ামীলীগ সভাপতি সাহাবউদ্দিন ফরায়েজীকে ২০১৫ সালের ৬ অক্টোবর দূর্বৃত্তরা মির্মমভাবে খুন করে। বর্তমানে মামলাটি সিআইডি কর্তৃক তদন্তাধীন থাকলেও পেকুয়া থানা পুলিশ এই পর্যন্ত মামলার ছয় আসামীকে আটক করতে সক্ষম হয়েছে।