আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা

প্রকাশ:| রবিবার, ২৭ আগস্ট , ২০১৭ সময় ০৮:৩০ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী বাবুলকে (৫০) এলোপাথারি পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুবৃর্ত্তরা। এ সময় দুবৃর্ত্তরা তার মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়।

রবিবার ভোররাতে উপজেলার শাহাজাদপুর গ্রামের ইসলামিয়া সড়কের স্থানীয় মোস্তফা মিয়ার বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত নুর নবী বাবুল শাহাজাদপুর গ্রামের মরহুম হাজী হোসেন আহম্মদের ছেলে।

নোয়ান্নই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জাকির হোসেন দুলাল জানান, নুর নবী বাবুল প্রতিদিনের মতো শনিবার গভীর রাতে স্থানীয় ইসলামগঞ্জ বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। ভোর ৫টায় এলাকাবাসী বাবুলকে শাহাজাদপুর গ্রামের ইসলামিয়া সড়কের মোস্তফা মিয়ার বাড়ির সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে পাঠানো হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক মহিউদ্দিন আজিজ বলেন, মাথায় কোপের আঘাতে বাবুলের অবস্থা খুবই আশংকাজনক। ফলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

সুধারাম মডেল থানার ওসি মো. সায়েদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, রবিবার বিকাল সাড়ে ৪টায় ইসলামগঞ্জ বাজার ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ঘটনার প্রতিবাদে সভা অনুষ্ঠিত হয়। মো. মোস্তফা মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও স্থানীয় নেতৃবৃন্দ। বক্তারা অবিলম্বে দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


আরোও সংবাদ