আ.লীগে যোগ্য লোকের অভাব নেই: সৈয়দ আশরাফ

প্রকাশ:| রবিবার, ৮ জুন , ২০১৪ সময় ১০:৩৪ অপরাহ্ণ

রোববার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলটির যুগ্ম ও সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগ একটি বিরাট সংগঠন, এখানে যোগ্য লোকের অভাব নেই। দলের জন্য কেউ অপরিহার্য নয়। দলের মধ্যে যদি শৃঙ্খলা না থাকে, তা হলে সাংগঠনিক ভিত কখনো মজবুত হবে না।

আজকের বৈঠকে সাত সাংগঠনিক জেলার কাউন্সিলের সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়। ২১ জুন মুন্সিগঞ্জে, ২৬ জুন বরগুনায়, ২৭ জুন পটুয়াখালীতে, ২৮ জুন কিশোরগঞ্জে, ১২ জুলাই ঠাকুরগাঁওয়ে, ১৫ জুলাই খুলনা মহানগরে এবং ১৯ জুলাই রাজশাহী মহানগরে কাউন্সিল করার তারিখ ঘোষণা করা হয়েছে। তবে শেখ হাসিনার সঙ্গে কথা বলে তারিখগুলো চূড়ান্ত করা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকটি ছিল রুদ্ধদ্বার। এতে দলটির সব যুগ্ম ও সাংগঠনিক সম্পাদকেরা উপস্থিত ছিলেন।

বৈঠকে উপস্থিত নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের অন্তত পাঁচজন নেতা জানিয়েছেন, সংগঠনকে মজবুত করতে ধীরে ধীরে অন্যান্য সাংগঠনিক জেলাগুলোর কাউন্সিলের তারিখ চূড়ান্ত করা হবে বলে বৈঠকে সৈয়দ আশরাফ জানিয়েছেন। তবে তিনি নারায়ণগঞ্জ কিংবা ফেনীর সাম্প্রতিক ঘটনাবলি নিয়ে কোনো কথা বলেননি।

বৈঠকে একজন সাংগঠনিক সম্পাদক প্রস্তাব করেন, সংগঠনকে শক্তিশালী করতে হলে বিভাগীয় প্রতিনিধি সভা করতে হবে। বৈঠকে উপস্থিত সবাই এটি সমর্থন করেন।