আহত বদি আলম এর মৃত্যু

প্রকাশ:| শুক্রবার, ২০ জানুয়ারি , ২০১৭ সময় ১০:১১ অপরাহ্ণ

চকরিয়া প্রতিনিধি
চকরিয়ায় সড়ক ঘটনায় আহত বদি আলম (৫৫) এর মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বদি আলম পশ্চিম গোমদন্ডী এলাকার বাসিন্দা। এর আগে বৃহস্পতিবার সকালে দুর্ঘনাস্থলে মারা যায় বোয়ালখালি পশ্চিম গোমদন্ডী এলাকার নোয়াব আলী সওদাগরের ছেলে ব্যবসায়ী আবদুল মামুন (৩৫)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম জানান, চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত বদি আলম নামে একজন বিকাল সাড়ে ৪টার দিকে মারা যায়। তার লাশ ময়না তদন্তের জন্য নেয়া হয়।

এদিকে বোয়ালখালির দুই জনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

.
উল্লেখ্য বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে কক্সবাজারের চকরিয়া-মহেশখালী সড়কে সিএনজি টেক্সী ও ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার বৃহস্পতিবার রাতে নামাযে জানাজা শেষে দাফন সম্পন্ন হয় বলে জানিয়েছে পরিবার।

নিহত বদি আলম একবছর বয়সী এক পুত্র সন্তানের জনক বলে জানা গেছে। অপর দিকে নিহত মামুনের পরিবার জানায়, অনাগত সন্তানের মুখ দেখা হল না নিহত মামুনের। সে গত একবছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

একই ঘটনায় পূর্ব গোমদন্ডীর মরহুম আবদুর রশিদের ছেলে জসিম উদ্দিন (৩৫), পেকুয়া উপজেলার মগনামা এলাকার মনুর আলীর ছেলে এমতাজুল হক (৫০), মহেশখালী উপজেলার বড় মহেশখালীর মৃত সাদেক আলীর ছেলে মো.শফি (৫০) ও সিএনজি চালক বদরখালীর বাজার পাড়া এলাকার কামাল উদ্দিন মেম্বারের ছেলে নুর হোসেন (২২) গুরুতর আহত হন। আহতঅবস্থায় চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে ২৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয় তাদের।

চকরিয়া থানার এসআই গোবিন্দ চন্দ্র দাশ জানান, বৃহস্পতিবার দিন নিহত মামুনের লাশ পরিবারের কাছে আইনী প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হয়।