আসলাম চৌধুরীর সংবর্ধনা সভা

প্রকাশ:| শনিবার, ১৬ এপ্রিল , ২০১৬ সময় ১১:০৬ অপরাহ্ণ

সীতাকুণ্ডে একটি সংবর্ধনা সভায় গিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেছেন, সংবর্ধনা নিতে নয়, আপনাদের দিতে এসেছি।

আসলাম চৌধুরীর সংবর্ধনা সভাবিএনপি’র নবগঠিত জাতীয় নির্বাহি কমিটিতে উত্তর জেলা বিএনপি’র আহবায়ক আসলাম চৌধুরীকে যুগ্ম-মহাসচিব নির্বাচিত করায় সীতাকুণ্ড উপজেলা ও পৌরসভা বিএনপি এলকে সিদ্দিকী স্কয়ার প্রাঙ্গনে এ সংবর্ধনা সভার আয়োজন করে।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের অক্লান্ত পরিশ্রম, সাংগঠনিক কর্মকাণ্ডে দলের হাইকমান্ড সন্তুষ্ট হওয়ায় সীতাকুণ্ডবাসীকে মূল্যায়ন করেছে। আপনাদের দোয়া ও ভালবাসায় যাতে আরো এগিয়ে যেতে পারি এবং আপনাদের সাথে নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন সংগ্রাম সফল করবো।

তিনি সরকারের সমালোনা করে বলেন, পুলিশ-র্যাব নির্ভর এই অবৈধ সরকার গুম,খুন,দখল,ধর্ষণ আর ভোট ডাকাতির মহোৎসবের মাধ্যমে দেশের মানুষের অধিকার, গণতন্ত্র ও স্বাধীনতাকে হত্যা করে অঘোষিত বাকশাল কায়েম করেছে।

দেশে এখন হায়েনার তাণ্ডব চলছে অভিযোগ করে তিনি বলেন, অবৈধ সরকার নিম্ম থেকে উচ্চস্তর পর্যন্ত তাদের পাতানো নীল নকশার প্রশাসন কতৃক ভোটের মাধ্যমে তাদের নিয়ন্ত্রণে নিয়েছে।

সীতাকুণ্ড উপজেলা বিএনপি’র আহবায়ক তফাজ্জল আহম্মদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক জহুরুল আলম জহুর ও পৌর বিএনপির সভাপতি ইউসুপ নিজামীর পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

এতে অন্যান্যদের মধ্যে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ইসহাক কাদের চৌধুরী, ভিপি নাজিম উদ্দিন, নুরুল আমিন, নুর মোহাম্মদ, আব্দুল আওয়াল চৌধুরী, অধ্যাপক জসিম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট আবু তাহের, আজম খান, ইউনুচ চৌধুরী, শাহীদুল ইসলাম চৌধুরী, জেলা যুবদল সভাপতি কাজী সালাহউদ্দিন, সাধারণ সমপাদক সোলাইমান মঞ্জু, জেলা সেচ্চাসেবক দলের সাধারণ সম্পাদক মোরসালিন প্রমুখ বক্তব্য রাখেন।


আরোও সংবাদ