আসকার দিঘীতে অগ্নিকাণ্ড: ক্ষতিগ্রস্তদের পাশে ডা. শাহাদাত

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ৭ সেপ্টেম্বর , ২০১৮ সময় ০৯:৪৩ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরের আসকার দীঘি লোকনাথ মন্দির সংলগ্ন এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

শুক্রবার বিকেলে তিনি ক্ষতিগ্রস্তদের দেখতে যান এবং তাদের দুঃখ-দুর্দশার খবর নেন। ডা. শাহাদাত হোসেনকে কাছে পেয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা আবেগাপ্লুত হয়ে পড়েন। এসময় ডা. শাহাদাত ক্ষতিগ্রস্তদের সর্বাত্মক সহোযোগিতা এবং পাশে থাকার আশ্বাস দেন। তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করার আহ্বান জানান। এসময় তিনি সমাজের বিত্তবানদের ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

পরিদর্শনকালে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় বিএনপির সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী, নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ডা. সরোয়ার, ইদ্রিস আলী, জাকির হোসেন, মহানগর বিএনপির সদস্য আবু আহম্মদ চৌধুরী, জামাল খান ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুস সালাম নিশাদ, জসীমউদ্দিন চৌধুরী, আবু মোহাম্মদ মহসীন, আকতার খান, জামালউদ্দিন, যুবদল নেতা ফারুক হোসেন স্বপন, দিদারুল আলম, জিয়াউর রহমান জিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ