আশুলিয়ায় দিনকাল প্রতিনিধিকে প্রাণনাশের হুমকি

প্রকাশ:| মঙ্গলবার, ২৬ মে , ২০১৫ সময় ০৭:২৮ অপরাহ্ণ

তুহিন আহামেদ, সাভার

আশুলিয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও বাংলাভিশনের আশুলিয়া প্রতিনিধি শেফালী আক্তার মিতু ও দৈনিক দিনকাল পত্রিকার সাভার ও আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি নজরুল ইসলাম মানিককে প্রাণনাশের হুমকি দিয়েছে সন্ত্রাসীরা।

সাংবাদিক শেফালী আক্তার মিতু ও নজরুল ইসলাম মানিক জানান, সোমবার রাত সারে ৮টার দিকে পেশাগত দায়িত্ব পালন করতে আশুলিয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও বাংলাভিশনের আশুলিয়া প্রতিনিধি শেফালী আক্তার মিতু এবং দৈনিক দিনকাল পত্রিকার সাভার ও আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি নজরুল ইসলাম মানিক নিজস্ব প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-ক-০৩-৭০৫২) আশুলিয়ার বাইদগাঁও এলাকায় যান। পেশাগত দায়িত্ব পালন শেষে রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়া প্রেস ক্লাবের উদ্দেশ্যে রওয়ানা করেন।

বাইদগাঁও থেকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের উঠার সাথে সাথে দুটি পালসার মোটরসাইকেল যোগে অজ্ঞাতনামা ৪জন সন্ত্রাসী তাদের প্রাইভেটকারের পিছু নেয়। একপর্যায়ে নবীনগর-চন্দ্রা মহাসড়কের নবী টেক্সটাইল নামক স্থানে প্রাইভেটকারের গতিরোধ করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে বাতাসের মতো উড়িয়ে দিবে বলে প্রাণনাশের হুমকি দেয়। সময় পেছন থেকে একটি মিনি কাভার্ডভ্যান আসতে দেখে সন্ত্রাসীরা পুলিশের গাড়ি ভেবে দ্রুত মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

এঘটনায় আশুলিয়া প্রেস ক্লাবের সাদারন সম্পাদক ও বাংলাভিশন প্রতিনিধি শেফালীন আক্তার মিতু বাদী হয়ে রাতেই আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী করেন।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল জানান, ঘটনাটি তিনি অবগত আছেন এবং এব্যাপারে সন্ত্রাসী চিহ্নিত করার প্রক্রিয়াও অব্যাহত রয়েছে বলে জানান তিনি।