আশিক বন্ধু তার সৃষ্টির মাধ্যমে বহুদূর যাবেন

প্রকাশ:| রবিবার, ১৪ ফেব্রুয়ারি , ২০১৬ সময় ০৮:১৮ অপরাহ্ণ

ভালোবাসার মানুষ, তরুণ গীতিকার ও বিনোদন সাংবাদিক আশিক বন্ধুর জন্মদিন ভালোবাসার দিনেই। আজ ১৪ ফেব্রুয়ারি আশিক বন্ধু জন্মদিন ও সংবর্ধিত হয়েছেন।

আশিক বন্ধু২চট্টগ্রাম অডিও সংগীত শিল্পী সংস্থা আয়োজনের চিটাগাং সিঅারবি তাসফিয়া গার্ডেনে বিকাল ৫টায় ১ম পর্ব শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে অতিথি ছিলেন  নিউজচিটাগাং২৪.কমের নির্বাহী সম্পাদক ও লেখক মির্জা ইমতিয়াজ শাওন, সংগঠক ও লেখক সিরাজুল ইসলাম হৃদয়, সংগঠক নুরুল ইসলাম সবুজ, কন্ঠশিল্পী মাহি চোধুরী।

এ সময় মির্জা ইমতিয়াজ শাওন বলেন আশিক বন্ধু তার সৃষ্টির মাধ্যমে বহুদূর যাবে। সে যে লেখালেখি গত ১৬ বছর আগে আরম্ভ করেছিল এখন তা পূর্নতা পেতে চলেছে। এখন দেশের বহু গুনী শিল্পী তার লেখা গান করে সুনাম কুড়িয়েছে। আশিকের জন্মদিনে শুভেচ্ছা ও শুভকামনা। আজ আমরা তার হাজের জন্য সম্মানিত বোধ করি।গান লেখার পাশাপাশি সে বিনোদন সাংবাদিকতায় বেশ সুনাম অর্জন করেছে।

আশিক বন্ধু৩সিরাজুল ইসলাম হৃদয় বলেন আমরা তাকে বন্ধু হিসেবে বহুকাল ধরে চিনি সে তার কর্ত্যি নিষ্ঠা ও অধ্যাবসায়ের কারণে ্এগিয়ে চলেছে। তার উন্নতি কামনা করি।

নুরুল ইসলাম সবুজ বলেন আমাদের সকল সংগঠক বন্ধুদের পক্ষ থেকে তার জন্য লাল গোলাপ শুভেচ্ছা। আশিকের জন্মদিন ভালোবাসার দিনে বিশেষ পাওয়া।

এরপর সংবর্ধনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  সভাপতিত্ব করেন সংগঠক লেখক নাজিম উদ্দিন এ্যানেল।