আশানুরূপ দর্শক পায়নি সালমানের ‘জয় হো’

প্রকাশ:| সোমবার, ২৭ জানুয়ারি , ২০১৪ সময় ০৭:১৬ অপরাহ্ণ

জয় হোশুক্রবার মুক্তি পাবার পর মিডিয়ায় বহুল আলোচিত বলিউডের সিনেমা ‘জয় হো’ এখনো আশানুরূপ দর্শক পায়নি। এমনকি এটি ভাঙতে পারেনি সালমান খাঁন অভিনীত ‘এক থা টাইগার’-এর প্রথম দিনের রেকর্ড। তবে সিনেমাটি যদি ব্যর্থ হয় তাহলে এ ব্যর্থতার দায় নিজের কাঁধে তুলে নিতে চেয়েছেন সালমান। এক প্রতিবেদনে এ বিষয়ে বিস্তারিত জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়া।
সাধারণত তারকারা কোনো সিনেমার ব্যর্থতার দায় স্বীকার করতে চান না। তবে সালমান জানিয়েছেন, এ সিনেমাটি ব্যর্থ হলে তার দায় স্বীকার করতে তিনি প্রস্তুত আছেন। ২০১৩ সালে বক্স অফিসে অনুপস্থিত ছিলেন সালমান। তবে এর আগে একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে বক্স অফিসে রাজত্ব করেছেন তিনি। আর তাই দীর্ঘ প্রতীক্ষার পর ‘জয় হো’ সিনেমা নিয়েও আশাবাদী ছিলেন অনেকেই। মুক্তির প্রথম দিনই সালমানের আগের সিনেমাগুলোর রেকর্ড ভাঙবে ‘জয় হো’ এমন ধারণাও ছিল অনেকের।
‘জয় হো’ প্রথম দিন আয় করেছে সাড়ে ১৭ কোটি রুপি। ‘এক থা টাইগার’ সিনেমার প্রথম দিনের আয় ছিল ৩৩ কোটি রুপি।
তবে সোশাল নেটওয়ার্কিং সাইটে চলচ্চিত্র বাণিজ্য গবেষক তরণ আদর্শ জানান, তিনি মনে করেন সামনে সিনেমাটি ভালো ব্যবসা করবে। তিনি জানান, শুক্রবার মুক্তির কারণে হয়তো সিনেমাটি তেমন সাড়া জাগাতে পারেনি। তবে আশা করা যাচ্ছে শনি এবং রবিবার সিনেমাটি ভালো করবে।
‘স্টালিন’ নামে একটি তেলেগু সিনেমার অনুকরণে নির্মিত এ সিনেমাটি পরিচালনা করেছেন সোহেল খান। এতে অভিনয় করেছেন ডেইজি শাহ, সানা খান, টাবু, ড্যানি ডেংজনপা, সুনীল শেঠি, জেনেলিয়া ডি’সুজা।