আশরাফ জাঁহাগীর সিম্নানী (রহ.)’র স্বারক আলোচনা

প্রকাশ:| রবিবার, ২৩ অক্টোবর , ২০১৬ সময় ১০:১৯ অপরাহ্ণ

২৪ অক্টোবর সোমবার বিকাল ৪ টায় ‘মদিনা ইসলামী মিশন বাংলাদেশ’র ব্যবস্থাপনায় পাক ভারত উপমহাদেশেনর অন্যতম ইসলাম প্রচারক মাহবুবে ইয়াজদানী মখদুম সুলতান সৈয়দ আশরাফ জাঁহাগীর সিম্নানী (রহ.)’র ৬২৯ তম ওফাত বার্ষিকী স্বরণে স্বারক আলোচনা সভা ও ‘সম্মাননা স্বারক’ প্রদান অনুষ্ঠান চট্টগ্রাম নগরীর নূর আহমদ সড়কস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন মিলনায়তনে অনুষ্টিত হবে।
এতে সম্মানীত আলোচক হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযোদ্ধা কবি জাহাঙ্গীর আলম চৌধুরী, আন্জুমানে কাদেরীয়া চিশ্তীয়া রেজবীয়া বাংলাদেশ’র চেয়ারম্যান অদ্যক্ষ মুহাম্মদ আতাউল মোস্তাফা রেজ্বী। ঐতিহ্যবাহী মিষ্টান্ন প্রতিষ্টান ফুলকলি’র জি.এম সমাজ সেবক আল্হাজ্ব এম.এ সবুর।
উক্ত ‘স্বারক আলোচনা সভা ও সম্মাননা স্বারক’ প্রদান অনুষ্ঠান গুরুত্বপূর্ণ আলোচনা করবেন বরণ্য ওলামায়েকেরাম, পীর মাশায়েখ, শিক্ষাবিদ, রাজনীতিক, সাংবাদিক, ইসলামী চিন্তবিদ, লেখক ও গবেষকগণ।
স্বারক আলোচনা সভার পর পরই ‘সম্মাননা স্বারক’ প্রদান করা হবে বলে সংগঠনের পক্ষ হতে জানানো হয়।
উল্লেখ্য যে, “মদিনা ইসলামী মিশন বাংলাদেশ”র জুরী বোর্ডের বিগত এক সভায় নির্দিষ্ট হয় যে, দেশ ও জাতির নানা ক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য এই ‘সম্মাননা স্বারক’ প্রদান করা হচ্ছে।
উক্ত এই মহতী অনুষ্টানে আগ্রহী সকলকে যথাসময়ে স্ববান্ধবে উপস্থিতি থাকার জন্য অনুরোধ জানিয়েছেন ‘মদিনা ইসলামী মিশন বাংলাদেশ’র পক্ষে সংগঠনের চেয়ারম্যান খলিফায়ে খান্দানে আশ্রাফীয়া মাওলানা মুহাম্মদ নিজাম উদ্দিন আশরাফী।