আল জাওয়াদ ট্রাভেলস এন্ড হজ্ব সার্ভিসের উদ্বোধন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ১১ মে , ২০১৮ সময় ০৮:০১ অপরাহ্ণ

আল জাওয়াদ ইন্টারন্যাশনাল ট্রাভেলস এন্ড হজ্ব সার্ভিস এর কার্যালয়ের শুভ উদ্বোধনকালে চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, মহান আল্লাহ ব্যবসাকে হালাল করেছেন আর সুদকে হারাম করেছেন। আর আপনারা যারা ট্রাভেল এজেন্সি ও হজ্ব কাফেলা নিয়ে যান এখানে শুধু ব্যবসা নয় মানব সেবার সাথে সাথে আল্লাহর ঘরের মেহমানদের খেদমত করারও সুযোগ পান। যারা আল্লাহর ঘর তাওয়াফ ও রাসুলের রওজা যিয়ারত করতে যায় তাদেরকে যথাযথভাবে তা পালনে সহায়তা করা প্রত্যেকেরই নৈতিক দায়িত্ব। তিনি বলেন, বিদেশ যাত্রীরা কোন অবস্থায় ভিসাসহ যাবতীয় কাজে যেন প্রতারিত না হয় সেদিকে আপনাদেরকে যথেষ্ট খেয়াল রাখতে হবে।

গতকাল ১০মে রাতে ৯টায় আন্দরকিল্লা সিরাজদ্দৌল্লা রোডের প্যারাগন সিটিতে অবস্থিত আল জাওয়াদ ইন্টারন্যাশনাল ট্রাভেলস এন্ড হজ্ব সার্ভিস এর কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

আল জাওয়াদ ইন্টারন্যাশনাল ট্রাভেলস এন্ড হজ্ব সার্ভিস এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এইচ এম নাছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন আল জামিয়াতুল আরাবিয়াতুল ইসলামিয়া জিরির মহাপরিচালক আল্লামা শাহ মোহাম্মদ তৈয়ব সাহেব। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাব চট্টগ্রামের সভাপতি আলহাজ্ব মো: শাহ আলম, আটাব চট্টগ্রামের সাধারণ সম্পাদক আলহাজ্ব মুজিবুল হক শুক্কুর, ব্যাংক এশিয়া আগ্রাবাদ শাখার প্রধান এ কে এম সাইফুল ইসলাম চৌধুরী, হাফেজ মাওলানা আবদুল মজিদ কাসেমী, ইউনিয়ন ব্যাংক লালদীঘি ব্যাঞ্চের ম্যানেজার এস এম রেজাউল করীম, আবদুল খালেক ও মুহাম্মদ ইদ্রিস মিয়া প্রমুখ।
সভাপতির বক্তব্যে নাছির উদ্দিন বলেন, ব্যবসায়ীক মানসিকতা নয় আমরা সেবার জন্যই মূলত এই প্রতিষ্ঠান গড়ে তোলেছি। বিদেশগামী এবং হজ্ব যাত্রীদের যথাযথ সেবা প্রদানের মাধ্যমে আমরা দেশের অগ্রগতিতে ভূমিকা রাখতে চায়। তিনি তার প্রতিষ্ঠানের সামগ্রিক কাজে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
সকালে উদ্বোধন উপলক্ষ্যে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।