আ’লীগ ক্ষমতায় আসবে

প্রকাশ:| সোমবার, ২৯ জুলাই , ২০১৩ সময় ১১:২৪ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের পর এবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রীasraf_56219 সৈয়দ আশরাফুল ইসলাম এমপিও বললেন, আগামী নির্বাচনে আ’লীগই ক্ষমতায় আসবে।

সৈয়দ আশরাফ সোমবার রাজধানীর লেডিস ক্লাবে এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি এ ইফতার মাহফিলের আয়োজন করে।

দল ও সরকারের অন্যতম প্রভাবশালী এই নীতিনির্ধারক জানান, আমরা আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। ঈদের পরে জোরেসোরে মাঠে নামবো।

সৈয়দ আশরাফ বলেন, আমার কাছে কোনো তথ্য নেই। তবে বলতে পারি, আগামী দিনে নির্বাচন হবেই। একজন রাজনীতিবিদ হিসেবে গন্ধ পাচ্ছি, আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় যাবে।

একটি নির্বাচিত সরকারের ধারাবাহিকতায় একটি অনির্বাচিত সরকার আসতে পারে না বলে মন্তব্য করে সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, সেনাবাহিনী বা অনির্বাচিত
সরকার গণতান্ত্রিক সরকারের বিকল্প হতে পারে না।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে আমরা সবার অংশগ্রহণ চাই। এখন যে যাই বলুক, আশা করি সবাই নির্বাচনে অংশ নেবে। বাংলাদেশে নির্বাচনের কোনো বিকল্প নেই।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচটি ইমাম, বন ও পরিবেশমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংবাদিক শফিকুল ইসলাম, সোহরাব হোসেন, মোস্তফা জব্বার প্রমুখ।

গত ২৩ জুলাই যুবলীগের ইফতার মাহফিলে প্রধানমন্ত্রীর ছেলে ও তার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেন, আমার কাছে তথ্য আছে যে, আগামী নির্বাচনে জয়ী হয়ে আওয়ামী লীগই আবারো ক্ষমতায় আসবে।

তার ওই বক্তব্যের পর বিরোধী দলের নেতারা তীব্র প্রতিক্রিয়া দেখালে রোববার ছেলের পক্ষ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বলেন, আমার কাছেও জরিপের তথ্য আছে যে, আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসতে পারবে।