আ’লীগের প্রতি জনগনের আস্থা ও সমর্থন নেই -ফজলুল হক

প্রকাশ:| শনিবার, ১৯ সেপ্টেম্বর , ২০১৫ সময় ০৯:২২ অপরাহ্ণ

ফজলুল হক
বিএনপির উপ-কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এস.এম ফজলুল হক বলেন, বিভিন্ন মিডিয়া ও রাজনৈতিক ভিন্নমত পোষনকারী বিএনপির দূঃসময় নিয়ে কথা বলে কিন্তু জাতীয়তাবাদী শক্তি তথা বিএনপি কখনো দুঃসময়ে ভোগেনা। বিএনপি জনগণের ভোটের অধিকার এবং নিরপেক্ষ নির্বাচনের দাবীতে স্বৈরচারী ও অবৈধ সরকারের বিরুদ্ধে রাজপথে আন্দোলন-সংগ্রাম করে যাচ্ছে। বরং আওয়ামীলীগের প্রতি জনগণের আস্থা ও সমর্থন নেই বিধায় অবৈধ সরকার দুঃসময় পার করছে। আজ বিকাল ৪ টায় হাটহাজারী বাস ষ্ট্যান্ডস্থ দলীয় হাটহাজারী উপজেলা ও পৌর বিএনপি’র যৌথ বর্ধিত সভায় জননেতা এস.এম ফজলুল হক প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা ব্যক্ত করেন।

উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান মাহাবুবুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক সাথী উদয় কুসুম বড়–য়া, আলহাজ্ব শফিউল আলম, আলহাজ্ব নুরুন্নবী তালুকদার, আলহাজ্ব দ্বীন মুহাম্মদ চৌধুরী, মুহাম্মদ মীর কাশেম, গাজী জাফর আলম, মোহাম্মদ ইউসুফ, মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ হোসেন মাস্টার, ডাঃ রফিকুল আলম চৌধুরী,একরাম হোসেন চৌধুরী সেলিম, এ্যাড. কে.এম ফরিদ উদ্দিন, এম.এ সবুর চৌধুরী, এম. কে.নবী, শফিউল জামান, এস.এম নোমান মাস্টার, আলহাজ্ব ইউসুফ খান, সিরাজুল ইসলাম রাশেদ, অহিদুল আলম, মোহাম্মদ গিয়াস উদ্দিন, এম.ইলিয়াছ আলী, মোঃ গিয়াস উদ্দিন চেয়ারম্যান,মাহমুদুল হক মেম্বার, মাওলানা নুরুল আবছার আনছারী, আলহাজ্ব মোহাম্মদ ইসহাক, জি.এম আজম মাস্টার, মুসা খালেদ, নুরুল আলম মেম্বার, হাজী মাহাম্মদ হারুন ডিলার,আব্দুল মান্নান, রিদোয়ান আলম মিঞা খুলু, শেখ মোঃ মহিউদ্দিন চেয়ারম্যান, আনোয়ার হোসেন তালুকদার, মজিবুল হক বাবুল, অধ্যাপক শাহ আলম, মুসলেম উদ্দিন চৌধুরী, আব্দুল্লাহ আল হারুন, শফিক আহমেদ ভুট্টো, নাছির উদ্দিন নেছার, আজিজ খান সওদাগর, জালাল আহমেদ, নন্না মিঞা সওদাগর, বাবু অশোক সেন মিন্টু, আব্দুল মান্নান, সৈয়দ তাজুল ইসলাম মেম্বার, মোহাম্মদ হাসান, সেলিম উদ্দিন কোং, মনসুর কাদেরী, মোঃ আইয়ূব পাভেল, আবুল কালাম আজাদ, অধ্যাপক ওসমান গনি,হারুনুর রশদি অলি, এয়ার মোহাম্মদ বাচা, আব্দুল মাবুদ শিমুল, শফি রিজুয়ান, আশিক উল্লাহ, জেলা ছাত্রদল নেতা ফোরকান চৌধুরী, রেজাউল করিম বাবু,আবুল মনসুর, কাজী এরশাদ উদ্দিন,কাজী রাশেদুল আলম, উপজেলা ছাত্রদল নেতা শফিউল আজম চৌধুরী, শওকত আলী ও প্রমুখ।

সভায় জেলা বিএনপির নির্দেশনা অনুযায়ী হাটাহাজারীর প্রত্যেক ওয়ার্ড ও ইউনিয়ন সমূহে দলের পূনঃগঠনের গুরুত্ব আরোপ করা হয় এবং আগামী ১৫ দিনের মধ্যে দলকে শক্তিশালী ও সংগঠিত করার কাজে ঐক্যবদ্ধভাবে ঝাপিয়ে পড়ার তাগিদ দেয়া হয়।


আরোও সংবাদ