আলাদা বাড়িতে থাকার সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া

প্রকাশ:| বুধবার, ১৮ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ০৪:৪৫ অপরাহ্ণ

বয়স মাত্র ২১, তাতে কি? স্বাবলম্বী মেয়ে বাপ মায়ের সঙ্গে থাকবে কেনো? আর মেয়েও তো যে সে নয়, হাজারো হৃদয়ের স্বপ্নকন্যা আলিয়া ভাট। একের পর এক ব্যবসা সফল ছবির বলিউডের প্রতিভাময়ী এই নায়িকা তাই আলাদা বাড়িতে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

উপমহাদেশের সমাজ ব্যবস্থায় বিয়ের পরেই বাবা মায়ের ঘর ছাড়ার অনুমতি পায় সন্তান। সম্প্রতি নিজের আলাদা বাড়ি ভাড়া নিয়ে হৈ চৈ ফেলেছিলেন রণবীর কাপুর। তারই পথ ধরে আলিয়ার এমন সিদ্ধান্তে বিস্মিত হয়েছেন সকলেই।

আলিয়া ভাট

কুখ্যাত এবার আলিয়াও!ঘর ছাড়ার কথা এলেই মনে হয়, প্রেমের টানেই বাবা মায়ের সঙ্গ ত্যাগ করছেন তিনি। তবে পিত্রালয়ের খুব কাছেই বাড়ি ভাড়া করতে চাইছেন দেখে সে সংশয় থাকে না। বাড়ির দালালদের কথা শুনে বোঝা যায়, এখনই প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বসবাস করার কথা ভাবছেন না ভাটকন্যা।

বর্তমানে ‘উড়তা পাঞ্জাব’ ছবির শুটিং নিয়েই ব্যস্ত দিন কাটাচ্ছেন আলিয়া। এরমধ্যেই নাকি প্রপার্টি ডিলার এবং বাড়ি ভাড়ার দালালদের সঙ্গে চলছে তার দেনদরবার। তবে কি খুব তাড়াতাড়িই আত্মনির্ভরশীল হতে চলেছেন তিনি?

তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে এ বিষয় নিয়ে মুখ খোলেননি কেউ। আর তার প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা? আলিয়ার একাকি জীবন যাপনের সিদ্ধান্তে পুরোপুরি স্পিকটি নট।wo_third]