আরএফপিএল হোয়াইট ওক প্রকল্পের উদ্বোধন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি , ২০১৮ সময় ১১:০১ অপরাহ্ণ

দেশের অন্যতম শীর্ষ শিল্প গ্রুপ রেনকন হোল্ডিংস’র অঙ্গ প্রতিষ্ঠান র‌্যাংকস এফসি প্রপার্টিস লিমিটেডের (আরএফপিএল) মেহেদীবাগস্থ বিলাস বহুল প্রকল্প হোয়াইট ওক’র নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক ফিতা কেটে প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় আরএফপিএলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং পুবালী ব্যাংকের ভাইস চেয়ারম্যান ফাহিম ফারুক চৌধুরী, চট্টগ্রাম চেম্বারের সাবেক সভাপতি প্রকৌশলী আলী আহমেদ, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং রুপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান ,আরএফপিএলের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন, ভূমি মালিক প্রফেসর ডা. সাইফুদ্দিন তারেক, ডা. তৌহিদুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দীন সহ আরএফপিএলের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরএফপিএল হোয়াইট ওক প্রকল্পের উদ্ধোধন শেষে মোনাজাতে অংশ নেন অতিথিরা

নগরীর একটি সুন্দর ও মনোরম স্থানে প্রকল্পটি হচ্ছে মন্তব্য করে এম এ মালেক বলেন, ভবন করতে গিয়ে যাতে ভূবন নষ্ট না হয়। বিষয়টির প্রতি খেয়াল রাখতে হবে। কারণ বৈশ্বিক উষ্ণতা যেভাবে বাড়ছে তাতে সবুজ না থাকলে বেছে থাকা কষ্টকর হবে আগামী প্রজন্মের জন্য।

ফাহিম ফারুক চৌধুরী বলেন, জায়গার মালিক প্রতিষ্ঠানের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে ভূমিটি আমাদের দিয়েছেন। আমরা সেই বিশ্বাস অটুট রাখার জন্যই প্রকল্পটি সঠিক সময়ে হস্তান্তর করবো।

সিডিএ অনুমোদিত ১৫ তলা আবাসিক এ স্থাপনায় ২১০০ থেকে ২৭০০ বর্গফুটের মোট ২৬ টি বিলাস বহুল অ্যাপার্টমেন্ট থাকছে। সাদা এবং সবুজের আচ্ছাদনে নির্মিত হবে এ প্রকল্প। এতে থাকছে বিশ্ব বিখ্যাত এলিবেটর ব্র্যান্ড থাইসেনক্রাপের দুটো হাইস্পিডকার্গো কাম পেসেনজার লিফ্ট, ফুল হাউজ ইউরোপিয়ান জেনারেটর, স্টার ক্লাস লবি, লাউন্জ, ইমপোরটেড ট্রি, প্রতিটি ফ্ল্যাটের সাথে ২০০ বর্গফুটের টেরেস বারান্দা।

প্রকল্পটির স্থাপত্য নকশা করছে রেনকন’র এসভিইউ ইন্সপেইস আর্কিটেক্টস। প্রকল্পটি নির্মাণের জন্য সময় ধরা হয়েছে ৩২ মাস। ২০২০ সালর ডিসেম্বরে গ্রাহকদের কাছে প্রকল্পটি হস্তান্তর করা হবে জানিয়েছেন কর্তৃপক্ষ।