আমেরিকায় বিবিএ অধ্যায়নরত ছাত্র খুন

প্রকাশ:| বৃহস্পতিবার, ৩০ অক্টোবর , ২০১৪ সময় ১১:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, রাউজান ঃরাউজানের এক আমেরিকা প্রবাসি ছাত্র সেখানকার ফে­ারিডা নামক জায়গার নিজ বাসায় নিগরু ডাকাত দলের গুলিতে খুন হয়েছে। এসময় তার বাবা মা বাসায় ছিলেন না। তারা সেখানকার এক পরিচিত ব্যক্তির বিবাহ অনুষ্ঠানে ছিলেন। নিহত ছাত্রের নাম রাব্বি (২৪)। সে আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ের বিবিএ অধ্যায়নরত ছাত্র। গত ২৫ অক্টোবর সেদেশের রাতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
তার বাবার নাম খোকা চৌধুরী। তাদের গ্রামের বাড়ী রাউজান উপজেলার কদলপুর গ্রামের জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর বাড়ীতে। তাসিফ সামির নামের এক প্রতিবেশি বলেন, গত এক দশক আগে বাপ্পির বাবা খোকা চৌধুরী ডিবি লটারির মাধ্যমে স্ত্রী পুত্রসহ আমেরিকা যান। গত ২৫ অক্টোবর রাতে তার বাবা মা তাদের এক আত্মীয় বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে বাসায় বাপ্পী একা রেখে যান। এসময় ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে মুখোশ পরিহিত কয়েকজন নিগরু ডাকাত। তারা ঘরে ঢুকেই প্রথমে বাপ্পিকে গুলি করে হত্যা করে। এরপর বাসা থেকে মুল্যবান মালামাল লুট করে পালিয়ে যায়।
এ প্রসঙ্গে কলদপুর ইউপি চেয়ারম্যান মুজাহিদ উদ্দিন চৌধুরী লিংকন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডাকাতদের হাতেই নির্মমভাবে আমেরিকাতে খুন হন মেধাবী ছাত্র বাপ্পী। তাকে সেখানেই দাফন করা হয়েছে।


আরোও সংবাদ