ইউপি চেয়ারম্যান ও আমীরসহ জামায়াতের ৪ নেতা জেলে

প্রকাশ:| সোমবার, ২৬ সেপ্টেম্বর , ২০১৬ সময় ০৮:৩৭ অপরাহ্ণ

চকরিয়া প্রতিনিধি,
কক্সবাজারের চকরিয়া শহর জামায়াতের আমীর ও ইউপি চেয়ারম্যানসহ জামায়াতে ইসলামির ৪ নেতা এখন জেল হাজতে। আজ সোমবার সকাল ১১ টার দিকে কক্সবাজার জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলমের আদালতে উপস্থিত হয়ে আইনজীবির মাধ্যমে জামিন প্রার্থনা করলে উভয় পক্ষে শুনানি শেষে বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করে ৪জনকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
জামিন নামঞ্জুর হয়ে জেলহাজতে পাঠানো জামায়াতের চার নেতা হলো, চকরিয়া পৌরশহর জামায়াতের আমীর আরিফুল কবির, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান ও জামায়াত নেতা গোলাম মোস্তাফা কাইছার, বদরখালী শিবিরের সভাপতি কুতুব উদ্দিন ও চকরিয়া শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি শওকত আলী।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম বলেন, ২০১৫ সালের ৩ নভেম্বর চকরিয়া পৌরশহরে প্রকাশ্যে গণপরিবহণ ভাংচুর ছাড়াও মহাসড়কে টায়ারে আগুন দিয়ে যান চলাচলে বিঘœ ঘটানোর পাশাপাশি জনমনে ভীতি সঞ্চার করায় থানার উপ-পরিদর্শক (এসআই) সুখেন্দু বসু বাদী হয়ে ১৬জনকে আসামী করে একটি নাশকতা মামলা দায়ের করেন। মামলার পর বেশিরভাগ আসামী আদালত থেকে জামিন নেন। পরে চলতি বছরের ৯ মে ওই মামলার অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করা হয় আদালতে। চার্জশীট দাখিলের পর আসামীরা ফের জামিন নেয়নি।
এ অবস্থায় মামলার চার আসামী সোমবার আদালতে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করলে আদালতের বিজ্ঞ বিচারক মীর শফিকুল আলম তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।


আরোও সংবাদ