আমি ভোট করি নাই-এরশাদ

প্রকাশ:| বুধবার, ১১ জুন , ২০১৪ সময় ০৯:৪৩ অপরাহ্ণ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ বলেছেন, আমি কিভাবে এমপি হলাম- তা নিজেই জানি না। আমি ভোট করি নাই, অথচ লালমনিরহাট-১ আসনে আমাকে প্রার্থী বানিয়ে ৫ হাজার ভোট দিয়ে অপমানিত করেছে। সময় এলে সবকিছুরই উত্তর বের হয়ে আসবে।

আজ বুধবার বিকেলে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চাঁপারহাট উচ্চবিদ্যালয় মাঠে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রোকনউদ্দিনের নেতৃত্বে

জাপার চেয়ারম্যান বলেন, দেশের মানুষ এই ধরনের সরকার চায় না। দেশি বা বিদেশিরা নতুনভাবে দেশে কোনো কাজে বা ব্যবসায় অর্থলগ্নি করতে চায় না। দেশের ব্যাংকে দেদারসে লুট হচ্ছে। কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না। তিনি বলেন, জাতীয় পার্টির শাসনামলে মন্দির, গির্জায় আগুন লাগেনি, ভাঙচুর হয়নি, হামলাও হয়নি। সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের সব মানুষের এ দেশে শান্তি-সুখে থাকার অধিকার আছে। কিন্তু এখন তাদের অনেকেই তা পারছেন না।

এরশাদ বলেন, ‘আমার ছোট ভাই জিএম কাদের লালমনিরহাট-৩ আসনের এমপি হয়ে মহাজোট সরকারের পরপর দুটি মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। আপনারা পত্রিকায় পড়েছেন তাঁর সম্পদ না বেড়ে কমেছে। আর মহাজোট সরকারের অন্য মন্ত্রীদের সম্পদ কী পরিমাণ বেড়েছে, তা-ও পত্রিকায় পড়েছেন। আমার ছোট ভাই স্পষ্টভাষী, সত্ ও সাহসী, তাই তার অবৈধ সম্পদ সৃষ্টি হয়নি। আমি বড় ভাই হিসাবে তাকে মাঝেমধ্যে সাহায্য সহযোগিতা করি। এই হলো একজন সাবেক বাণিজ্যমন্ত্রীর বর্তমান অবস্থা।’

এরশাদ লালমনিরহাট-১ আসন থেকে নির্বাচিত আওয়ামী লীগের সাংসদ মোতাহার হোসেনের একটি বক্তব্যের পরিপ্রেক্ষিতে বলেন, ‘আমি আগামী নির্বাচনে ওই আসন থেকে নির্বাচন করব, তখন দেখা যাবে আমি জিতি নাকি তিনি জেতেন।’ তিনি বলেন, লালমনিরহাট-৩ আসন থেকে জি এম কাদের এবং লালমনিরহাট-২ আসন থেকে জাপার প্রার্থী হিসেবে সদ্য বিএনপি থেকে জাপায় যোগদানকারী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রোকনউদ্দিন বাবুলকে মনোনয়ন দেওয়া হবে।

চাঁপারহাট উচ্চবিদ্যালয়ের জেলা জাপা আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন লালমনিরহাট জাতীয় পার্টির আহ্বায়ক ও জাপা প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের।