আমিরভান্ডার শরীফে কারবালা মাহফিল শুরু ১১ সেপ্টেম্বর

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ৩ সেপ্টেম্বর , ২০১৮ সময় ১০:১৭ পূর্বাহ্ণ

হিজরি নববর্ষ, পবিত্র মাহে মহররম ও আহলে বায়তে রাসূল স্মরণে আগামী ১১ সেপ্টেম্বর থেকে পটিয়ার আমিরভান্ডার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্টিত হবে। ‘আমিরভান্ডার শাহাদাতে কারবালা মাহফিল’১৮ইং আয়োজনে ১০ দিনব্যাপী আড়ম্বরপূর্ণ এ মাহফিলের ১৩তম আয়োজনে প্রখ্যাত পীর ও ওলামা মাশায়েখরা অতিথি হিসেবে অংশ নেবেন। বিশিষ্ট ইসলামী চিন্তাবিদগণও অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
মহররম মাসের ১ থেকে ১০ তারিখ (১১ সেপ্টেম্বর থেকে২০ সেপ্টেম্বর) পর্যন্ত প্রতিদিন মাগরিবের নামাজের পর মাহফিল শুরু হবে। তবে ১ম দিন বা’দ আছর খত্মে কুরআন করীম ও খত্মে বোখারী শরীফ অনুষ্টিত হবে। ১০ দিনব্যাপী এ মাহফিলের মহিলাদের জন্য পর্দা সহকারে পৃথক ব্যবস্থা করা হয়েছে।
এ মাহফিলের অন্যতম আকর্ষণ থাকবে বা’দ মাগরিব হতে খ্যাতিসম্পন্ন ক্বারীদের সুমধুর কণ্ঠে কুরআন তেলোয়াত।
সংগঠনের চেয়ারম্যান আলহাজ¦ সৈয়দ শামুন শাহ আমিরীভান্ডারী সকল ধর্মপ্রাণ মুসলমানদের মাহফিলে অংশ নেয়ার আহবান জানিয়েছেন। তিনি সংবাদপত্রে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ১০ দিন ব্যাপী মাহফিলের কর্মসূচী আমরা কয়েকদিনের মধ্যে সাংবাদিক সম্মেলন করে জানাব। আমরা চাই দক্ষিন চট্টগ্রামের এই বৃহত্তর মাহফিল সুষ্ট ও সুন্দভাবে সমাপ্ত হউক তার জন্য স্থানীয় আইনশৃংখলা বাহিনীর সহযোগীতা কামনা করব। প্রেস বিজ্ঞপ্তি।