আমাকে গ্রেফতার করলে ক্ষমতা ছাড়তে হবে: কাদের সিদ্দিকী

প্রকাশ:| শনিবার, ১৫ নভেম্বর , ২০১৪ সময় ১১:০৯ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, রাজাকারকে রাজাকার বলায় আমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। আপনি আমাকে গ্রেফতার করে এক মাসও ক্ষমতায় থাকতে পারবেন না।

অাজ শনিবার টাঙ্গাইলের সখীপুরের কচুয়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে’৯৯ এর ১৫ নভেম্বর টাঙ্গাইল-৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের ভোট ডাকাতি দিবস পালন উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, ক্ষমতায় থাকতে পারলে হাতে চুড়ি পরব। যতদিন বেঁচে আছি ততদিন রাজাকারকে রাজাকারই বলে যাব।

তিনি বলেন, রাজাকারকে রাজাকার বলার জন্যই আপনার বাবার পা ছুঁয়ে মুক্তিযুদ্ধ করেছি। আপনি আমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে রাজাকারদের পক্ষ নিয়ে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

বড় ভাই লতিফ সিদ্দিকী সম্পর্কে তিনি বলেন, আওয়ামী লীগ ইসলামের দল নয়। আওয়ামী লীগ থেকে বেরিয়ে এসেছেন তাই আওয়ামী লীগের ভূত এখন আপনার কাঁধে নেই।

হজ ও তাবলীগের বিরুদ্ধে কথা বলায় তিনি তাকে আল্লাহ ও তার রাসূলের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান বঙ্গবীর।

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল হালিম সরকারের সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন কেন্দ্রীয় জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, কাদের সিদ্দিকীর সহধর্মিণী নাসরিন কাদের সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, শফিকুল ইসলাম দেলোয়ার, মীর জুলফিকার শামীম, এএইচএম আবদুল হাই, অ্যাডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।


আরোও সংবাদ