আমরা যেনো সহানুভূতিশীল হই: এরশাদ

প্রকাশ:| শুক্রবার, ২৫ সেপ্টেম্বর , ২০১৫ সময় ১২:২৪ অপরাহ্ণ

ঈদের নামাজ আদায় শেষে সমাজে শান্তি ফিরে আনতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি বলেন, আমরা যেনো হৃদয়হীন না হই, সহানুভূতিশীল হই। মহান আল্লাহ যেনো আমাদের সেই তৌফিক দান করেন। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টায় রংপুর বিভাগীয় শহরের কালেক্টরেট ঈদগাহ মাঠে ঈদের প্রধান জামাতে নামাজ আদায় শেষে উপস্থিত মুসল্লিদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

দেশে শিশু হত্যা ও ধর্ষণসহ অস্থিরতার প্রসঙ্গ টেনে হতাশা প্রকাশ করে জাপা চেয়ারম্যান বলেন, সমাজে যে বিশৃংখলা সৃষ্টি হয়েছে তা দূর করতে হবে। সমাজে শান্তি ফিরে আনতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আল্লাহর কাছে দোয়া করি, তিনি যেনো আমাদের দেশকে রক্ষা করেন।

পবিত্র মক্কায় হজ পালনের সময় পদদলিত হয়ে প্রাণহানির ঘটনায় শোক ও সমবেদনা জানান হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি বলেন, আল্লাহ যেনো তাদের হজকে কবুল করেন এবং বেহশত নসিব করেন।

বিভাগীয় শহরের এই প্রধান জামাতে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ, জাপার প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জি এম কাদের, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, রংপুর সিটি করপোরেশনের মেয়র সরফুদ্দিন আহম্মেদ ঝন্টু, বিভাগীয় কমিশনার মুহাম্মদ দিলোয়ার বখত, জেলা প্রশাসক রাহাত আনোয়ার, পুলিশ সুপার আব্দুর রাজ্জাক, জেলা ও দায়রা জজ, জেলা পরিষদ প্রশাসক ও রংপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজুসহ রংপুরের বিভিন্ন রাজনেতিক ও সামাজিক সংগঠনের নেতারা নামাজ আদায় করেন।


আরোও সংবাদ