আবাহনীর সাফল্য যাত্রায় সমর্থক গোষ্ঠীর ভূমিকা অনস্বীকার্য

প্রকাশ:| শুক্রবার, ২১ জুলাই , ২০১৭ সময় ০৯:৫১ অপরাহ্ণ

আবাহনী সমর্থক গোষ্ঠীর প্রতিনিধি সভা ও সম্মেলনে সাহাব উদ্দীন হাসান বাবু

বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ক্রীড়া সংগঠণের নাম আবাহনী। আন্তর্জাতিক পর্যায়ে ক্রীড়াঙ্গনে আজকে যে সাফল্য তার প্রধান ভুমিকা তারুণ্য ও আধুনিকতার প্রবর্তক আবাহনীর অবদান। এই আআবাহনীর সাফল্যের পেছনে যাদের অক্লান্ত পরিশ্রম প্রেরণা যুগিয়ে যাচ্ছে তারা হল আবাহনীর শুভার্থী সংগঠন আবাহনী সমর্থক গোষ্ঠী। আবাহনী সমর্থক গোষ্ঠীর নেতৃবৃন্দ। আজকে আবাহনী পরিবারের একজন হয়ে তোমরা ভবিষ্যতে ক্রীড়াঙ্গনকে এগিয়ে যেতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন প্রধান অতিথি সাহাব উদ্দীন হাসান বাবু।আজ ২০শে জুলাই দুপুর ২ঘটিকায় হাটহাজারীর কুয়াইশস্থ শেখ মুহাম্মদ সিটি কর্পোরেশন বিশ্ববিদ্যালয় কলেজে আবাহনী সমর্থক গোষ্ঠীর কমিটি গঠণকল্পে এক প্রতিনিধি সভা ও সম্মেলন ছাত্রনেতা শওকত ওসমান সুমনের সভাপতিত্বে অনুষ্টিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরজেলা আবাহনী সমর্থক গোষ্ঠীর সভাপতি সাহাব উদ্দীন হাসান বাবু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমিটির সাধারণ সম্পাদক রাশেদ খান মেনন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন,আশরাফ উদ্দীন হিমেল। সাজ্জাদ হোসেন রানার সঞ্চালনায় কলেজের ছাত্র আবাহনী সমর্থকবৃন্দরা বক্তব্য রাখেন। সভার শুরুতে আবাহনীর প্রতিষ্ঠাতা শহীদ শেখ কামাল সহ আবাহনীর প্রয়াত সকল কর্মকর্তা,খেলোয়াড় ও সমর্থকদের রূহের মাগফেরাত কামনা করা হয়।
২য় পর্বে উপস্থিত সমর্থকদের পক্ষ থেকে সর্বসম্মতিক্রমে শওকত ওসমান সুমনকে সভাপতি, সাজ্জাদ হোসেন রানাকে সাধারণ সম্পাদক ও আশরাফ উদ্দীন হিমেলকে সমন্বয়কারী করে ২৫ সদস্য বিশিষ্ট কুয়াইশ শেখ মুহাম্মদ সিটি কর্পোরেশন কলেজ আবাহনী সমর্থক গোষ্ঠীর কমিটি ঘোষণা করা হয়।
নব নির্বাচিত কমিটির সভাপতি শওকত ওসমান সুমন,সিনিয়র সভাপতি নুরুল হুদা ফরমান,সহ সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি রিয়াজুল ইসলাম হাসান, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রানা,সিনিয়র যুগ্ম সম্পাদক রিয়াজুল সাইফ সাদেক,যুগ্ম সম্পাদক আসিফ হোসেন, সহ সম্পাদক রায়হান উদ্দীন,সাংগঠনিক সম্পাদক রুবায়েত ওসমান তুষার,সহ সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইমন,অর্থ সম্পাদক সৈয়দ মুহাম্মদ জিসান,সহ অর্থ সম্পাদক সাহাদাত হোসেন শাহীন, দপ্তর সম্পাদক তারেকুর রহমান, সহ দপ্তর সম্পাদক সাদেকুর রহমান সাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক উমর ফারুক,সহ প্রচার সম্পাদক আকবর হোসেন রিপন,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর নুর তুষার, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মইনুদ্দীন,আপ্যায়ন সম্পাদক শাহরুখ খান সুমন,সহ আপ্যায়ন সম্পাদক আব্দুল আলম শিশির,সদস্য ইকরাম আলি, সত্যজিৎ দাস,নুরুল ইসলাম, মুহাম্মদ বেলাল,জুবাইদুল আলম ইমন, জোনায়েদ হৃদয় প্রমুখ।