আবদুল লতিফ সরকার দেশেরশ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশ:| মঙ্গলবার, ২৭ জানুয়ারি , ২০১৫ সময় ০৭:১২ অপরাহ্ণ

রাজধানীতে শেরে বাংলা সম্মাননা প্রদান

রাজধানী ঢাকায় শাহবাগে কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী শওকত ওচমান হলে, শেরে বাংলা সামাজিক ও সাংস্কৃতি ফাউন্ডেশনের উদ্যোগে দেশ ও ‘জাতীয় উন্নয়নের পূর্বশর্ত ও রাজনীতিক স্থিতিশীলতা’ শীর্ষক আলোচনা সভা, শেরে বাংলা সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বিকেলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম মোজাম্মেল হক এমপি। অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি। বিশেষ অতিথি ছিলেন হোসনে আরা লুৎফর ডালিয়া এমপি, এশিয়ান টিভির চেয়ারম্যান ও এশিয়ান গ্র“প অব কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর ও চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদ সিআইপি, ডিরেক্টর এফবিসিসিআই, বাংলাদেশ সরকারের ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য এডভোকেট নূরুল ইসলাম এমপি, বাংলাদেশ পুলিশের ডিআইজি আনোয়ার হোসেন।
আবদুল লতিফ সরকার দেশেরশ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত
সভাপতিত্ব করেন বিশিষ্ট সাংবাদিক ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মিলন মল্লিক। অনুষ্ঠানে কুমিল্লা জেলার ১১নং রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ আবদুল লতিফ সরকার বাংলাদেশের শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন এবং ব্যবসায়ীদের মধ্যে যমুন ব্যাংকের সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান, শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে পটুয়াখালী ধুমকী উপজেলার চেয়ারম্যান শাহজান শিকদার নির্বাচিত হয়। অনুষ্ঠানে নির্বাচিত মোট ৩ জনকে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিগণ নির্বাচিতদের সম্মাননা ক্রেস্ট তুলে দেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আরোও সংবাদ