আফসানা ফেরদৌস হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশ:| বুধবার, ২৪ আগস্ট , ২০১৬ সময় ১১:৫৩ অপরাহ্ণ

রাজধানীর সাইক পলিট্যাকনিকেল ইনস্টিটিউটের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ও ছাত্র ইউনিয়ন কর্মী আফসানা ফেরদৌস হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন-সমাবেশ করেছে চট্টগ্রামের প্রগতিশীল গণ-সংগঠনগুলো।
আফসানা ফেরদৌস হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন
বুধবার (২৪ আগস্ট) বিকেল পাঁচটায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে এসব কর্মসূচি পালন করে সংগঠনগুলো।

সমাবেশে বক্তারা আফসানার ময়নাতদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান করে খুনের অভিযুক্ত ছাত্রলীগ নেতা রবিনের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

বক্তারা আরও বলেন, দেশে চলমান বিচারহীনতার সংস্কৃতির কারনে মৃত্যু মিছিল দীর্ঘ হচ্ছে। সমাবেশ থেকে বক্তারা আফসানা ফেরদৌস, সোহাগী জাহান তনু ও মিতুসহ সকল ধর্ষণ ও খুনের বিচার দাবি করেন।

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী চট্টগ্রাম জেলা সংসদের সাধারণ সম্পাদক শীলা দাস গুপ্তের সভাপতিত্বে ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক আতিক রিয়াদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন, ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাংগঠনিক সম্পাদক রাহাতুল্লাহ জাহিদ, খেলাঘর কেন্দ্রীয় সম্পাদক রেজাউল করিম, যুব ইউনিয়ন চট্টগ্রাম জেলার সভাপতি রিপায়ন বড়ুয়া, গণজাগরণ মঞ্চের সমন্বয়ক শরীফ চৌহান, সাংস্কৃতিক সংগঠক সুনীল ধর, ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত সভাপতি গোলাম সারোয়ার প্রমুখ। মানববন্ধন শেষে একটি প্রতিবাদী মিছিল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চেরাগী পাহাড় মোড়ে এসে শেষ হয়।


আরোও সংবাদ