আন্দোলন দমাতে ষড়যন্ত্রের গ্রেফতার

প্রকাশ:| সোমবার, ১৬ মে , ২০১৬ সময় ০৯:৪২ অপরাহ্ণ

আন্দোলন সংগ্রাম থেকে দূরে রাখতে ষড়যন্ত্রের মাধ্যমে আসলাম চৌধুরীকে গ্রেফতার। বিএনপির যুগ্ম-মহাসচিব ও উত্তর জেলা বিএনপির আহবায়ক আসলাম চৌধুরীর সাথে ইসরাইলী গোয়েন্দা সংস্থা মোসাদ কর্মকর্তার বৈঠককে অবাস্তব, কল্পনা প্রসূত ও হাস্যকর। আসলাম চৌধুরীর ব্যক্তিগত সফরের কিছু ছবি নিয়ে সরকার তিলকে তাল করে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। প্রকৃত পক্ষে সরকার যেকোনও মূল্যে অবৈধ ক্ষমতা ধরে রাখতে একের পর এক শুধু বিরোধীদলের নেতাকর্মীই নয়, ভিন্ন মতের লোকজনকেও মিথ্যা অভিযোগ দিয়ে গ্রেফতার করছে।

ছাত্রদলবিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম উত্তর ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত আজকের বিক্ষোভ মিছিল আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল বিভাগীয় সহসভাপতি সরোয়ার উদ্দিন সেলিম, কেন্দ্রীয় সদস্য আরঙ্গজেব মোস্তাফা, চবি ছাত্রদল নেতা কে আলম,জেলা ছাত্রদলনেতা জাহিদুল আফসার জুয়েল, মনিরুল আলম জনি, আনিস আক্তার টিটু, আজিজুল্লাহ, ওমর ফারুক ডিউক, চবি ছাত্রদল নেতা শাহাদাত খোন্দকার, মনিরুজ্জামান রুবেল, ইমরানুল হাসান, আব্দুন নুর, মোঃহারুন সহ অসংখ্য নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি