আনোয়ারা স্বাস্থ্যকেন্দ্রে কর্মচারীর বাসায় চুরি

প্রকাশ:| শনিবার, ১৩ সেপ্টেম্বর , ২০১৪ সময় ১০:৩৪ অপরাহ্ণ

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের ভেতর দিনদুপুরে এক কর্মচারীর বাসায় চুরির ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। এসময় চোরেরা এই বাসা থেকে নগদ ৫০ হাজার টাকাসহ ৮০ হাজার টাকার মালামাল নিয়ে যায়। জানা যায়, গতকাল শনিবার দুপুরে আনোয়ারা স্বাস্থ্যকেন্দ্রের জুনিয়র মেকানিক শ্রীধাম পাল প্রতিদিনের মত সকালে বাসায় তালা দিয়ে স্বাস্থ্যকেন্দ্রে অফিস করতে যান। পরে অফিস থেকে ফিরে দেখেন বাসার মালপত্র তছনছ করা। বিয়ষটি স্বাস্থ্যকেন্দ্রের কর্মকর্তা কর্মচারীদের আতংকিত করে তুলেছে। বেশ কিছুদিন থেকে স্বাস্থ্যকেন্দ্র এলাকায় কিছু দুস্কৃতিকারী নানা অপকর্ম ঘটিয়ে চলেছে। বর্তমানে হাসপাতাল এলাকায় মদের বেচাবিক্রি ও মদ্যপের উৎপাত বৃদ্ধি পেয়েছে। স্বাস্থ্যকেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীরা তাদের এবং রোগীর নিরাপত্তা নিশ্চিত করতে হাসপাতাল কর্তপক্ষ এবং প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন।

শ্রীধাম পাল জানান, সকালে বাসা থেকে বেরিয়ে অফিসে যাই, কিন্তু দুপুরে বাসায় গিয়ে দেখি সব মালামাল তছনছ করেছে কে বা কারা। এ সময় নগদ ৫০ হাজার টাকাসহ ৮০ হাজারের বেশি টাকার মালপত্র নিয়ে যায় চোরেরা।
আনোয়ারা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. গোলাম মোহাম্মদ জামাল বলেন, কর্মচারী কোয়ার্টারে চুরির ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।


আরোও সংবাদ