আনোয়ারা প্রেস ক্লাবের ইফতার মাহফিল

প্রকাশ:| বৃহস্পতিবার, ৯ জুলাই , ২০১৫ সময় ০৮:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি আনোয়ারা।

আনোয়ারা প্রেসক্লাবের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৯ জুলাই) আনোয়ারা উপজেলা মিলনায়তনে সংগঠনের সভাপতি সরোজ আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার পূর্ববতী আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম।
সভায় তিনি বলেন, রমজান আত্মশুদ্ধির মাস, সংযমের মাস। এই মাসের শিক্ষা পার্থিব জীবনে কাজে লাগাতে পারলে দেশ ও জাতির মঙ্গল সাধিত হবে। ইসলাম যে সম্প্রীতির দীক্ষা দিয়েছে তা হৃদয়ে ধারণ করে মানব কল্যাণে কাজ করার মাধ্যম প্রকৃত মুমিন হওয়া সম্ভব।
আনোয়ারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাম্মেল হকের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন আনোয়ারা এনজিও ফোরামের সভাপতি নুরুল আবছার তালুকদার, সহ-সভাপতি শহিদুল ইসলাম।
এতে উপস্থিত ছিলেন আনোয়ারা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এস এম মহিউদ্দীন চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক জাহেদুল হক, অর্থ সম্পাদক খালেদ মনসুর, প্রচার সম্পাদক সাঈফী আনোয়ারুল আজিম, ক্রীড়া সম্পাদক এমডি রাজু, দপ্তর সম্পাদক সুশান্ত শীল, সমাজকল্যাণ সম্পাদক ইমরান বিন ইসলাম, শিক্ষা ও সাহিত্য সম্পাদক হুমায়ূন কবির শাহ সুমন, শাওলিন কুংফু একাডেমীর পরিচালক মহসিন পারভেজ, আক্কাস উদ্দিনসহ উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা।


আরোও সংবাদ