আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর , ২০১৫ সময় ১০:১৮ অপরাহ্ণ

৬ষ্ঠ বর্ষপূর্তিবিজয় দিবসে ডায়াবেটিক সমিতির সূচনা পর্ব একটি চিন্তাশীল মানুষের মহৎ কর্ম। দেশ স্বাধীনের দিনেই দেশগঠনের চিন্তা সত্যিই অপূর্ব। আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালের আজকের ৬ষ্ঠ বর্ষপূর্তি অনুষ্ঠান আনোয়ারাবাসীর জন্য একটি উপহারস্বরূপ। শুরুতেই সকল মহৎকাজ ক্ষুদ্র ও ছোট থাকে। আস্তে আস্তে মহৎ কাজের ব্যাপ্তি ও বিস্তৃতি ঘটে। ষড়যন্ত্র ও গুজবের ডালপালা কখনো মহতী উদ্দ্যোগকে নস্বাৎ করতে পারে না। যারা এ গুজব ও ষড়যন্ত্র করে ইতিহাস স্বাক্ষী দেয় তারাই ঘৃনিত ও ধিক্কৃত হয়। আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালে বিজয় দিবসের আলোচনা ও ৬ষ্ঠ বর্ষপুর্তি অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে বক্তারা এই সব কথাগুলো বলেন।

আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালে বিকেল ৩টায় বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের আহব্বায়ক ও আনোয়ারা ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এম. আলী হোসেন। সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন দাতা সদস্য সাহেদুল আলম। এম. মুনীর চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন কেন্দ্রীয় পেশাজীবি লীগের সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্যাপ্টেন কাজী কামাল নেওয়াজ, সাদাত আনোয়ার সাদী, এম.এ সালাম, হাবিব উল্লাহ, মোঃ আলী, লায়ন ইদ্রিস আমিন, এডভোকেট আলী মুহাম্মদ নিজাম উদ্দীন, এডভোকেট পিটু কুমার শীল, আবদুল হক কন্ট্যাক্টর ও কে এম আবদুল্লাহ। প্রতিষ্ঠাতাদের মধ্যে কাশেম খান, আবদুল মন্নান সহ হাসপাতালের শুভাকাঙ্খী ও আমন্ত্রিত সুধীমহল উপস্থিত ছিলেন।