আনোয়ারায় হালিম লিয়াকত স্মৃতি বৃত্তি প্রদান অনুষ্ঠিত

প্রকাশ:| শুক্রবার, ২৯ মে , ২০১৫ সময় ১১:২৫ অপরাহ্ণ

ইমরান এমি, আনোয়ারা প্রতিনিধি

শহীদ হালিম লিয়াকত স্মৃতি বৃক্তি পুরুস্কার বিতরন ও গুণীজন সংবর্ধনা শুক্রবার সকালে উপজেলা সদরের এডভোকেট আব্দুল জলিল স্মৃতি মিলায়তনে আনোয়ারা পুর্ব পরিষদের পরিচালক মুজিবুর রহমান মুজেবের সভাপতিত্বে অনুষ্টিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বৃক্তি প্রাপ্তদের মাঝে পুরুস্কার বিতরণ করেন শহীদ হালিম লিয়াকত স¥ৃতি সংসদ কেন্দ্রীয় প্রধান উপদেষ্টা অধলহাজ্ব এম এ মতিন।

এতে সংবর্ধিত অতিথি ছিলেন আনোয়ারা ফাউন্ডেশনর চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের মাহমুদ, ও শহীদ হালিম লিয়াকত স¥ৃতি সংসদ আনোযারা উপজেলার প্রধান উপদেষ্টা অধলহাজ্ব এস এম শাহজাহান।

বিশেষ অতিথি হিসেবে জিল্লুর রহমান লিপ্টন, আবুল বশর, মাস্টার মুহাম্মদ আবুল হোসেন।প্রধান বক্তা শহীদ হালিম লিয়াকত স¥ৃতি সংসদ চট্টগ্রাম দক্ষিনজেলার সদস্য সচিব নিজামুল করিম সুজন নাছির উদ্দীন সিদ্দিকী,মাওলানা শাকের আহমদ চোধরী, ডি আই এম জাহাঙ্গীর আলম,মাওলানা আব্দুল কাদেও চাদ মিয়া প্রমুখ

অনুষ্টানে বক্তারা বলেন শিক্ষায় জাতির মেরুদন্ড তাই সকল কে স্ব শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও সমাজের জন্য কিছু করতে হবে অসহায়ের প্রতি সহায় হতে হবে। তারা আরো বলেন বর্তমানে যারা ইসলামে নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করছে তাদের কাছ থেকে দূরে থাকবে ইসলামে কোন সন্ত্রাস নাই, ইসলাম শান্তির ধর্ম।