আনোয়ারায় শেখ রাসেলের ইফতার ও আলোচনাসভা

প্রকাশ:| রবিবার, ১৮ জুন , ২০১৭ সময় ০৯:৪২ অপরাহ্ণ

আনোয়ারা প্রতিনিধি:
আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের আইরমঙ্গল শেখ রাসেল স্মৃতি সংসদের উদ্যোগে ইফতার ও আলোচনাসভা আজ সংগঠনের কার্যলয়ে সভাপতি মহিউদ্দীন মন্টুর সভাপতিতে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সাবেক নির্বাহী সদস্য আহমদ সোবহান, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বটতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন, আনোয়ারা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম চেšধুরী আনিছ, সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও বটতলী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু হানিফ প্রমুখ।
এসময় প্রবীণ আওয়ামীলীগ নেতা হাজ্বী আবদুল হাকিম, আহমদুল হক মেম্বার, আবুল কাশেম, ইবরাহিম বাবুল, শামসুল ইসলাম, সাইফুল ইসলাম বাবুল, বটতলী কলেজ ছাত্রলীগ নেতা আলী আজগর, নেজাম উদ্দীন, মাসুদ, ইস্তেফাজ, আরিফ, দিদার, সাহাব উদ্দীন, আহমদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
ইফতার মাহফিল ও আলোচনা সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বই পৌছে দিচ্ছে, শিশুদের সুযোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে নানা উদ্যোগ গ্রহন করেছে। মাননীয় ভূমিপ্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আনোয়ারার উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছেন, পিতার স্বপ্নের মডেল আনোয়ারা রুপান্তরে আমরা তার সহযোগি হিসাবে কাজ করে যেতে চাই। তাই আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান।