আনোয়ারায় ভেজাল ঘি এর কারখানা সিলগালা

প্রকাশ:| বৃহস্পতিবার, ১০ আগস্ট , ২০১৭ সময় ০৭:৪২ অপরাহ্ণ

আনোয়ারা প্রতিনিধি:
আনোয়ারায় আদালতের নির্দেশে ভেজাল ঘিয়ের একটি কারখানা সিলগালা করেছে পুলিশ। বৃহ¯পতিবার সকালে উপজেলার চাতরী চৌমুহনী বাজারের পূর্ব পাশে জেএনটি ফুড প্রোডাকস নামক কারখানাটি সিলগালা করা হয়।
থানা সূত্র জানায়, দীর্ঘদিন যাবত আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনীর বাজারের পূর্ব পাশে জেএনটি ফুড প্রোডাকস নামক কারখানায় ভেজাল ঘি তৈরি করে বাজারজাত করে আসছে। বিভিন্ন সময় উপজেলা প্রশাসন এ কারখানায় অভিযান চালালেও উৎপাদন বন্ধ করেনি এ প্রতিষ্ঠান। আর এ কারণে আনোয়ারা থানার উপ- পরিদর্শক (এসআই) খন্দকার মাঈনুল হক গত ১৩ জুলাই বিজ্ঞ আদালতে প্রতিষ্ঠানের মালিক তাজ উদ্দীনকে আসামী করে জনস্বার্থে একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে আদালত আনোয়ারা থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মাহবুব মিলকীকে তদন্ত পূর্বক প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন। এছাড়া আদালতের নির্দেশে বৃহস্পতিবার সকালে তা সিলগালা করে আনোয়ারা থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান প্রতিষ্ঠানের মালিক তাজ উদ্দীন ।
এব্যাপারে মামলার বাদী আনোয়ারা থানার এসআই খন্দকার মাঈনুল হক জানান, দীর্ঘদিন ধরে জেএনটি ফুডস ভেজাল ঘি উৎপাদন করে তা বিভিন্ন উপজেলায় রপ্তানি করা হচ্ছে। যার কারণে মানুষ স্বাস্থ্য ঝুঁিকতে আছে। তাই জনস্বার্থে আদালতে মামলা করা হলে বিজ্ঞ আদালতের নির্দেশ পেয়ে কারখানাটি সিলগালা করা হয়।