আনোয়ারায় পট্টি বদ’র অত্যাচারে অসহায় প্রতিবন্ধী

প্রকাশ:| বৃহস্পতিবার, ৩০ নভেম্বর , ২০১৭ সময় ০৪:১৩ অপরাহ্ণ

আনোয়ারা প্রতিনিধি:
আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়ার আবদুল জব্বার পট্টি বদ’র অত্যাচারে অসহায় হয়ে মানবতার দিন যাপন করছেন প্রতিবন্ধী ইসলাম।
জানা যায়, দীঘদিন ধরে বড়ভাই আবদুল জব্বার পট্টি বদ তার ছোট ভাই প্রতিবন্ধী মো. ইসলাম, মো. হোসেন ও বোন মনিরা আকতারের উপর বিভিন্ন সময় বিভিন্নভাবে শারীরিক ও মানসিক অত্যাচার চালিয়ে আসছে। তার অত্যাচারে অতিষ্ট হয়ে তারা এলাকা ছেড়ে বটতলী এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকছেন। এছাড়াও পট্টি বদ’র তার দ্বিতীয় স্ত্রী শাশুড়ী রাবেয়া খাতুনকেও শারীরিকভাবে অত্যাচার করে আসছে। এর থেকে রেহাই পেতে আনোয়ারা থানা ও চট্টগ্রাম আদালতে পৃথক মামলা চলছে।
জানা যায়, আবদুল জব্বার পট্টি বদ চুন্নাপাড়ার আবুল হোসেনের পুত্র। সে দীর্ঘদিন ধরে উপকূলীয় এলাকায় চোরাচালান ও ব্যালেক কারবারের সাথে জড়িত ছিল। রায়পুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি, ক্ষমতাসীন আওয়ামীলীগের নাম ব্যবহার করে সে প্রভাব বিস্তার করে নানা অবৈধ কাজ করে বেড়াচ্ছে। সম্প্রতি কিছুদিন আগেও সে নগরীর বাকলিয়া থানায় ইয়াবাসহ আটক হয়েছিল। জামিনে বের হয়ে আবারো সে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ রয়েছে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে আবদুল জব্বার প্রকাশ পট্টি বলেন, আমারও আত্মীয় একজন সাংবাদিক আছে তার কাছে ফোন করেন। এসে দেখে যান আমার এখানে।


আরোও সংবাদ