আনোয়ারায় ইসলামী ফ্রন্টের সম্মেলন সম্পন্ন

প্রকাশ:| শনিবার, ৩১ মে , ২০১৪ সময় ০৯:০৩ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় আনোয়ারায় ইসলামী ফ্রন্টের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। শনিবার উপজেলা সদরে এটি অনুষ্ঠিত হয়। এতে নাছির উদ্দিন সিদ্দিকীকে সভাপতি ও ডি আই এম জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করে উপজেলা কমিটি ঘোষনা করা হয়।
আনোয়ারা উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি এস এম শাহজাহানের সভাপতিত্বে বিকেলে সম্মেলনের উদ্বোধন করেন ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় মজলিশে সূরা সদস্য আল্লামা জুলফিকার আলী চৌধুরী। প্রধান অতিথি হিসেবে দৈনিক পূর্বদেশ পত্রিকার সহকারি সম্পাদক ও ইসলামী ফ্রন্টের প্রকাশনা সম্পাদক আবু তালেব বেলাল। এতে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ইসলামী ফ্রন্টের সহ-সভাপতি অধ্যাপক আবুল মনছুর দৌলতী। বক্তব্য রাখেন দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী হোছাইন। আরো বক্তব্য রাখেন সম্মেলনের আহবায়ক মুহাম্মদ নাছির উদ্দিন ছিদ্দিকী ও সদস্য সচিব মুফতি কাজী শাকের আহমদ চৌধুরী।
সম্মেলনের প্রথম অধিবেশনে আলোচনা সভা শেষে ২য় অধিবেশনে নাছির উদ্দিন সিদ্দিকীকে সভাপতি ও ডি আই এম জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করে উপজেলা কমিটি ঘোষনা করা হয়। পুরো সম্মেলন সঞ্চালনা করেন ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক কাজী শাকের আহমদ চৌধুরী ।
প্রধান অতিথি হিসেবে দৈনিক পূর্বদেশ পত্রিকার সহকারি সম্পাদক ও ইসলামী ফ্রন্টের প্রকাশনা সম্পাদক আবু তালেব বেলাল বলেন, ইসলামী ফ্রন্টের ইতহাস গৌরবের ইতিহাস, আদর্শের ইতিহাস। দেশের চরম মুহুর্তে ইসলামী আদর্শের পতাকাবাহী এ সংগঠনের ছায়ায় এসে দেশ-জাতিকে এগিয়ে নেয়ার জন্য সুন্নী জনতাকে এগিয়ে আসতে হবে।