আনোয়ারায় অজ্ঞাত যুবকের লাশ উদ্বার

প্রকাশ:| শনিবার, ২ মে , ২০১৫ সময় ০৯:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা :
উপজেলায় এক অজ্ঞাত যুবকের লাশ উদ্বার করেছে করা হয়েছে। শনিবার সকাল ১০ টায় চট্টগ্রাম- আনোয়ারা সড়কের কালাবিবির দীঘির মোড়ের পূর্ব পাশের ধানক্ষেত থেকে এটি উদ্বার করে পুলিশ। লাশের সুরতহাল তদন্তের পর গতকাল দুপুরে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।এ ঘটনায় গতকাল একটি অপমৃত্যু দায়ের করা হয়। পুলিশ হাসপাতাল এলাকা থেকে সন্দেহভাজন জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে। সহকারি পুলিশ সুপার (পটিয়া সার্কেল) ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতাকাল শনিবার সকালে বরকল-আনোয়ারা সড়কের পাশে ধানক্ষেতে একটি অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আনোয়ারা থানার এসআই মো. সাইফুল গিয়ে লাশটি উদ্বার করে থানায় নিয়ে যায়। যুবকের বয়স আনুমানিক ২২ বছর হবে। তার পরনে একটি ট্রাউজার এবং গায়ে কোনো কাপড় ছিলনা। তবে লাশের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে সুরতহাল রিপোর্টে উল্লেখ করেছে পুলিশ। যুবকটিকে গতকাল রাতে আনোয়ারা হাসপাতাল এলাকায় বেশ কয়েকজন লোক ঘুরাঘুরি করতে দেখেছে বলে জানা গেছে। পুলিশ এদের তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। রাতে দুবৃত্তরা তাকে মারধর করে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে যায় বলে ধারণা করছে পুলিশ।
স্থানীয় এক ব্যবসায়ী জানান, রাতে যুবকটিকে একটি দোকানে চা খেতে দেখা যায়। পরে আমি রাত সাড়ে দশটায় দোকান বন্ধ করে চলে যাই।
আনোয়ারা থানার ওসি আব্দুল লতিফ বলেন, লাশের কোনো পরিচয় পাওয়া যায়নি। সন্দেহজনক কয়েকজনকে আটক করা হয়েছে। তাদেও জিজ্ঞাসাবাদ চলছে।