আনিসুল ইসলাম মাহমুদকে জাপা নেতা-কর্মীদের ধাওয়া

প্রকাশ:| বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর , ২০১৩ সময় ১১:১৭ অপরাহ্ণ

ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদনির্বাচনকালীন সরকারের পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদকে জাতীয় পার্টির নেতা-কর্মীরা ধাওয়া দিয়েছেন। এরপর তিনি দ্রুত নিজের গাড়িতে করে ঘটনাস্থল ত্যাগ করেন।

নির্বাচনকালীন সরকারে থাকা জাতীয় পার্টির পাঁচ মন্ত্রী আজ বৃহস্পতিবার বিকেলে দলের চেয়ারম্যান এইচ এম এরশাদের কাছে পদত্যাগপত্র জমা দেন।

রাত আটটায় দলের চেয়ারম্যান এইচ এম এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে পতাকাবিহীন গাড়িতে করে যান আনিসুল ইসলাম মাহমুদ। এরশাদের সঙ্গে সাক্ষাত্ শেষে তিনি নিচে নেমে আসেন। এরপর সাংবাদিকেরা জানতে চান, তিনি এরশাদের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন কি না? আনিসুল ইসলাম বলেন, ‘আমার কিছু বলার নেই।’ এ কথা বলার সময় জাতীয় পার্টির নেতা-কর্মীরা আনিসুল ইসলাম মাহমুদকে ধাওয়া দেন। এ সময় তিনি দ্রুত নিজ গাড়িতে করে প্রেসিডেন্ট পার্ক থেকে চলে যান।
নাম প্রকাশ না করার শর্ত দিয়ে জাপার এক মধ্যম সারির নেতা বলেন তিনি (আনিসুল ইসলাম মাহমুদ)বেইমান,এর আগে গত ১/১১ সরকারের সাথে আতাত করে তিনি জাপার চেয়ারম্যান পদ দখল এর চেষ্টা করছেন। এখন পদত্যাগ না করে টালবাহানা করছেন ।এতে নেতা কর্মীরা তার প্রতি ক্ষু্ব্দ, এরই প্রে্ক্ষিতে নেতা-কর্মীরা তাকে ধাওয়া দিলে তিনি পালিয়ে বাচেন।