আধুনিক ও সুন্দর নগরী গড়ে তুলতে সমাজের সকল শ্রেণীর মানুষের সহযোগিতা প্রয়োজন

প্রকাশ:| বুধবার, ৩ জুলাই , ২০১৩ সময় ১১:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মনজুরুল আলম বলেছেন, চট্টগ্রামকে আধুনিক ও সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে সমাজেরmyor_ctg সকল শ্রেণীর মানুষের সহযোগিতা প্রয়োজন। বিশ্বের অন্যান্য দেশের নগরীর মতো চট্টগ্রামকে গড়ে তোলার স্বপ্ন নিয়ে সিটি মেয়র হিসেবে দায়িত্ব নিয়েছিলাম।

তিনি বলেন,‘নিজের ঐকান্তিক চেষ্টার মাধ্যমে কর্পোরেশনের শ্রমিক-কর্মচারী এবং কাউন্সিলরদের নিয়ে এখনো চেষ্টা করে যাচ্ছি। প্রযুক্তির এই যুগে বিশ্বায়নের সঙ্গে তাল মিলিয়ে চট্টগ্রামকে পরিচ্ছন্ন নগরী গড়তে বর্তমান তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে।’

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মনজুর আলম বুধবার ২৩নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ডের ৩ বৎসর পূর্তি উৎসব উপলক্ষে স্থানীয় মহল্লা উন্নয়ন কমিটির সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মেয়র আরো বলেন, পরিচ্ছন্নতার দিক দিয়ে ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ড গত দুই বৎসর ধরে কর্পোরেশন ঘোষিত পুরষ্কার পেয়ে আসছে। এই ওয়ার্ডে ২ টি কলেজ ও ৪টি স্কুল রয়েছে।

আগামীতে শিক্ষার দিকে এ ওয়ার্ড নজির সৃষ্টি করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ড কাউন্সিলর নিয়াজ মোহাম্মদ খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সহ-সভাপতি শামসুল আলম। প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

সভায় অন্যান্যের মধ্যে মহিলা দলের কেন্দ্রীয় নেত্রী ফাতেমা বাদশা। শফিউল আলম, জহুর, জাহিদ হোসেন, সিরাজুল ইসলাম, আলী আজগর টিটু, মো. আজিম, আবদুল মান্নান, বাদশা মিয়া ছিদ্দিকী, মো. ইউসুফ, আমির উদ্দিন বাবুল, সিরাজুল মোস্তাফা, আবদুল করিম সেলিম, রফিক মেম্বার, জাহেদ হোসেন, শায়েস্তা খান, মো. মুসলিম, হাজী শফিকুল হক, হায়দার আলী, সিরাজুল হক, রমজান আলী, আক্তার খান, জনি, আলমগীর, শামীম, ফেরদৌসী রানা, পারভীন আক্তার, আক্তার বেগম প্রমুখ বক্তব্য রাখেন।