আদালত প্রাঙ্গণে পাল্টাপাল্টি মিছিল

mirza imtiaz প্রকাশ:| বৃহস্পতিবার, ১১ অক্টোবর , ২০১৮ সময় ০১:১৫ পূর্বাহ্ণ

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোঘণার পর চট্টগ্রাম আদালত প্রাঙ্গণে পাল্টাপাল্টি মিছিল করেছে বিএনপি ও আওয়ামী লীগপন্থী আইনজীবীরা।

বুধবার (১০ অক্টোবর) দুপুরে আদালত প্রাঙ্গণে মিছিল করেন আওয়ামী লীগপন্থী আইনজীবীদের সংগঠন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং বিএনপিপন্থী আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

রায়ের প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিবাদ মিছিল করে বিএনপিপন্থী আইনজীবীরা। বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট দেলোয়ার হোসেন চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেন তারা।
গ্রেনেড হামলা মামলার রায় ঘোঘণার পর চট্টগ্রাম আদালত প্রাঙ্গণে মিছিল করেছে বিএনপি পন্থী আইনজীবীরা।এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট এস ইউ এম নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহুরুল আলম, আইনজীবী ফোরামের নেতা ও মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আবদুস সাত্তার, অ্যাডভোকেট মফিজুল হক ভুঁইয়া, অ্যাডভোকেট আজিজুল হক চৌধুরী ও অ্যাডভোকেট কাজী সিরাজ।

এদিকে রায়কে স্বাগত জানিয়ে মিছিল করেন আওয়ামী লীগপন্থী আইনজীবীদের সংগঠন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর নেতৃত্বে আনন্দ মিছিল করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মুজিবুল হক, অ্যাডভোকেট রতন কুমার রায়, মহানগর পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন চৌধুরী, আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আবদুর রশিদ ও মোস্তাক আহমদ।


আরোও সংবাদ