আত্মত্যাগ করলে তা কখনো বৃথা যায় না

প্রকাশ:| শনিবার, ৪ মার্চ , ২০১৭ সময় ১১:১৪ অপরাহ্ণ

দল ও দেশের জন্য আন্দোলন করে মামলা, হামলার শিকার হয়ে আত্মত্যাগ করলে তা কখনো বৃথা যায় না বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

দলের ত্যাগী ও নিবেদিত প্রাণ নেতাদের আদর্শকে ধারণ করে তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করতে বিএনপি নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

শনিবার দুপুরে মিরসরাই উপজেলায় উত্তর জেলা বিএনপি নেতা প্রয়াত এম আলাউদ্দিনের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন নোমান।

আবদুল্লাহ আল নোমান বলেন, গণআন্দোলন কখনো ব্যর্থ হয় না, তবে অনেক সময় দীর্ঘায়িত হয়। গণতন্ত্র  পুনঃরুদ্ধারে আন্দোলনের কোন বিকল্প নেই। আন্দোলনের জন্য সাংগাঠনিক প্রস্তুতি গ্রহণ করতে হবে।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া উপযুক্ত সময়ে আন্দোলনের ডাক দেবেন, তখন সবাইকে দেশনেত্রীর ডাকে সাড়া দিয়ে আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে।

নোমান প্রয়াত বিএনপি নেতা আলাউদ্দিনের পরিবারের সদস্যদের সাথে দেখা করেন এবং তাদের প্রতি সমবেদনা জানান। পরে মসজিদিয়া ইউনুসিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যের মধ্যে মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন, বিএনপি নেতা আউয়াল চৌধুরী, মুক্তিযোদ্ধাদলের কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম ইউসুপ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম তৌহিদ, বিএনপি নেতা জান্নাতুল করিম খোকন, শওকত আকবর সোহাগ, ইঞ্জিনিয়ার ফখরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মাইনুল আফছার প্রমুখ উপস্থিত ছিলেন।