ফ্রান্সে আটক মারুফকে ছেড়ে দেয়া হয়েছে

প্রকাশ:| সোমবার, ১৪ ডিসেম্বর , ২০১৫ সময় ১১:৪০ অপরাহ্ণ

ঢালিউডের চিত্রনায়ক কাজী মারুফ ফ্রান্সের বিমানবন্দরে আটক হয়েছেন। গত ১২ ডিসেম্বর মারুফ ফ্রান্স থেকে দেশে ফেরার জন্য বিমানবন্দরে আসেন। কিন্তু নিরাপত্তার কারণে তাকে ঢাকামুখী বিমানে উঠতে দেয়নি ফ্রান্সের প্যারিস শার্ল দো গল বিমানবন্দর কর্তৃপক্ষ-এমনটাই জানিয়েছেন মারুফের ঘনিষ্টজনরা।

তারা আরো জানান, একান্ত ব্যক্তিগত কাজে মারুফ ফ্রান্সে গিয়েছিলেন। ঢাকা ফেরার জন্য ১২ ডিসেম্বর ফ্রান্সের বিমানবন্দরে গেলে তাঁকে আটক করা হয়। গত দু’দিন মারুফ বিমানবন্দরের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হেফাজতে ছিলেন। মারুফ বিমানবন্দরের কর্তৃপক্ষদের প্রমাণ করেছেন তিনি বাংলাদেশের একজন অভিনেতা। তাকে ছেড়ে দেয়া হয়েছে। এখন তিনি দুবাইতে আছেন। কাল সকালে বাংলাদেশে ফিরবেন মারুফ।

এ বিষয়ে মারুফের বাবা পরিচালক কাজী হায়াৎ বলেন, ‘আমার সঙ্গে মারুফের যোগাযোগ হয়েছে। আজ তাঁর দুবাই পৌঁছানোর কথা, দেশে ফিরে না আসা পর্যন্ত কিছু বলতে পারছি না।’

তিনি আরো বলেন, ফ্রান্স ও ইউরোপের বিভিন্ন দেশে একের পর এক সন্ত্রাসী হামলার কারণে বিমানবন্দরে কড়াকড়ি আরোপ করেছে দেশগুলো। এই বাড়তি নিরাপত্তার কারণেই মারুফকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানান কাজী হায়াৎ।