আজ্ঞাবহ নির্বাচন কমিশন করে, বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা চলছে’

প্রকাশ:| শনিবার, ১৫ জুলাই , ২০১৭ সময় ০৮:৫৭ অপরাহ্ণ

বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, তারা (আওয়ামী লীগ) প্রাণপণে চেষ্টা করছে বিএনপি যাতে নির্বাচনে না আসে। সরকার একটি আজ্ঞাবহ নির্বাচন কমিশন গঠন করেছে।

 

তিনি বলেন, এই সরকারের অধীনে কোনো দিনও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। এবং তারা সহজে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেবে না। গণআন্দোলনের মাধ্যমে সরকারকে বাধ্য করা হবে।

 

শনিবার রাজধানীর নয়াপল্টনের ভাসানী ভবন মিলনায়তনে জাতীয়তাবাদী মহিলা দল-ঢাকা মহানগর উত্তরের মিরপুর ও আদাবর থানা শাখা আয়োজিত কর্মী সম্মেলনে তিনি একথা বলেন।

 

তিনি বলেন, লন্ডন থেকে ফিরে বিএনপি চেয়ারপারসন বেগম জিয়া নির্বাচনকালীন সরকারের রূপরেখা দেবেন।

 

সম্প্রতি ফরহাদ মজহারের অপহরণ প্রসঙ্গে মেজর হাফিজ বলেন, তাকে অপহরণ করা হয়েছে। অথচ পুলিশের আইজিপি বলছেন, তিনি স্বেচ্ছায় গিয়েছেন। আজ ফরহাদ মজহার যদি বিএনপি করতেন তাহলে তিনিও আর ফিরতেন না। বিগত বছরে বিএনপির চার শতাধিক নেতাকে গুম করা হয়েছে। যার তালিকা ইতোমধ্যে আমরা প্রকাশ করেছি। এই গুমের হাত থেকে সাবেক মন্ত্রীও রক্ষা পাননি।

 

দেশ আজ বড় দুর্দিনে অতিক্রম করছে জানিয়ে তিনি বলেন, আজ কোনো মানুষ নিরাপদে নেই। সর্বত্রই গুম, খুন, অপহরণে আতঙ্ক। বিগত দিনে আওয়ামী লীগ যে, হামলা মামলার রাজনীতি শুরু করেছিল সেই চরিত্র এখনো বদলাতে পারেনি। তারা সেই হামলা মামলা এখনো অব্যাহত রেখেছে।